• বিকাল ৫:৪৩ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

চরফ্যাশনে ট্রলার ডুবি, নিখোঁজ ১৩

Logo


ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণের সাগর মোহনায় ট্রলিং জাহাজের ধাক্কায় মাছ ধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। রোববার (৫ ডিসেম্বর) রাতে ঢালচরের দক্ষিণে ২১ জন জেলে নিয়ে আবদুল্লাহপুর ইউনিয়নের কামাল খন্দকারের মালিকানাধীন মা শামসুননাহার নামে মাছ ধরার ট্রলারটি ডুবে যায়।

সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে এ সংবাদ লেখা পর্যন্ত জেলে ট্রলারের ৮ মাঝিমাল্লা উদ্ধার হলেও বাকি ১৩ জন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার।

 
প্রত্যক্ষদর্শী জেলেদের বরাত দিয়ে ট্রলার মালিক কামাল খন্দকার জানান, রোববার রাতে তার মালিকানাধীন মাছ ধরার ট্রলারে থাকা ২১ মাঝিমাল্লা জাল ফেলে অপেক্ষা করছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলিং জাহাজ মাছ ধরা ট্রলারটিকে ধাক্কা দিলে ২১ জন জেলেসহ ট্রলারটি ঢুবে যায়।
 
পরে নিকটবর্তী অপর একটি ট্রলারের জেলেরা নিমজ্জিত ট্রলার ও জেলেদের উদ্ধারের চেষ্টা করেও বৈরী আওহাওয়ার কারণে ব্যর্থ হয়। নিখোঁজ জেলেদের মধ্যে ট্রলারের মাঝি মো. বাচ্চু , আল আমিন, ফারুক, জাবেদ, খালেক, হাফেজ, ইউসুব, জসিম, রফিক ও মাসুদসহ ১০ জনের নাম জানা গেলেও অপর নিখোঁজ জেলেদের নাম এখনও শনাক্ত করা যায়নি। তবে নিখোঁজ জেলেরা চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা বলে জেলেদের সূত্রে জানা গেছে।

 
চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার জানান, ট্রলার ডুরিব ঘটনার খবর পেয়ে উদ্ধার অভিযানের জন্য কোস্টগার্ডকে অবগত করা হয়েছে। সোমবার বিকেলে পাথরঘাটার একটি ট্রলার ৮ জেলেকে উদ্ধার করে পাথরঘাটার উদ্দেশে রওয়ানা হয়েছে। বাকি ১৩ জনের সন্ধান এখনো পাওয়া যায়নি। জেলেদের সবার বাড়ি চরফ্যাশন উপজেলায়।
 
কোস্টগার্ড চর মানিকা কন্টিনজেন্ট কমান্ডার হারুন অর রশিদ জানান, মেঘনায় ট্রলার ডুবি ঘটনার খবর পেয়েছি। দুর্ঘটনাস্থলের অবস্থান নিশ্চিত করে উদ্ধার অভিযানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution