• সকাল ৮:৪২ মিনিট শনিবার
  • ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা
ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

ফেসবুকে প্রতারনার অভিযোগে সোনারগাঁ থেকে আটক নারী সদস্য রিমান্ডে

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
সামাজিক যোগাযোগ মাধ্যমে পতারণার মাধ্যমে অর্থ আত্মস্বাতের সাথে জড়িত থাকার অভিযোগে সোনারগাঁ থেকে আটক প্রতারক চক্রের এক সদস্যকে ২ দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি। গত বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এই আদেশ প্রদান করেন।

এর আগে গত ১ এপ্রিল ৫ দিনের রিমান্ড আবেদন সহ আসামী নিলুফার ইয়াসমিন ছবিকে (৩৪) আদালতে প্রেরণ করে সিআইডি। বুধবার শুনানীর দিন ধার্য হলে আদালত শুনানী শেষে ২ দিনের রিমান্ডের নির্দেশ দেন। রিমান্ড কৃত আসামী চাপাইনবাবগঞ্জের আহসানপুর এলাকার মৃত ওবায়দুল হকের মেয়ে।
নারাযণগঞ্জ কোর্ট পুলিশের এএসআই শহিদুল এই তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে বাদীর সাথে সখ্যতা গড়ে গরীব দুঃখীদের সহায়তার জন্য আর্থিক সহায়তার নাম করে ১ লক্ষ ৯৫ হাজার টাকা আত্মসাৎ করে। প্রতারক চক্র বিভিন্ন বিদেশী নাগরিককে এতে যুক্ত করে ভুক্তভোগীকে বিশ্বাস অর্জন করায়। পরবর্তীতে আরও ৮৫ হাজার ইউএস ডলার দাবী করলে বাদী সন্দেহ পোষন করে র‌্যাবকে অবগত করে।

এ ঘটনায় সোনারগাঁ থেকে ৫ বিদেশী নাগরিক সহ ৮ জনকে গ্রেফতার করে র্যাব। মামলার এজাহার ভুক্ত আসামী কুসুম বিশ্বাসের রিমান্ডের জবানবন্দিতে বেরিয়ে আসে নিলুফার ইয়াসমিনের জড়িত থাকার কথা যার স্বামী আব্দুল করিম নিজেও একজন নাইজেরীয় নাগরিক। বিদেশী নাগরিকদের সাথে নিয়ে প্রতারক চক্রের অন্যান্য হোতাদের বিস্তারিত তথ্যের জন্য নিলুফার ইয়াসমিনের রিমান্ডের আবেদন জানায় সিআইডি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution