• সকাল ৯:০১ মিনিট শনিবার
  • ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা
সোনারগাঁয়ে ডাকাতির অভিযোগে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৪

সোনারগাঁয়ে ডাকাতির অভিযোগে ছাত্রলীগের দুই নেতাসহ আটক ৪

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলায় চৈতি কম্পোজিটের ডাকাতি হওয়া ১৬৬ বস্তা কাপড়সহ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাহারিয়ার সাজু ও রিয়াদ হোসেন রনিসহ ৪ ডাকাতকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে তাদের উপজেলার বিভিন্ন স্থান থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় বুধবার সকালে ডাকাতদের বিরুদ্ধে মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
সোনারগাঁ থানার এসআই আব্দুর হক সিকদার জানান, গত ৮ জানুয়ারী সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় অস্ত্রের মূখে কভারভ্যান চালক ও হেলপারকে জিম্মি করে ১৬৬ বস্তা কাপড়সহ একটি কভারভ্যান ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানে জেনারেল ম্যানেজার বদুরুজ্জামান বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগের ভিত্তিতে ৯ তারিখ বিকাল বেলা পৌরসভার গোয়ালদী এলাকায় শাহী মসজিদের সামনে (ঢাকা মেট্রো-ট-০৬-০২১৪) ট্রাকে ডাকাতি করা মাল বোঝাই করার সময় ট্রাকসহ ৬৬ বস্তা কাপড় উদ্ধার করা হয়। পরে গতকাল রাতে পৌরসভার লাহাপাড়া এলাকার জসিমের রিক্সার গ্যারেজ থেকে ১০০ বস্তা কাপড় উদ্ধার করা হয়। পরে ঘটনায় সাথে জড়িত থাকার দায়ে পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সাজু, ছাত্রলীগ নেতা রিয়াদ হোসেন রনি ও মামুন নামের তিন ডাকাতকে আটক করে পুলিশ।
আটটকৃত শাহরিয়ার সাজু পৌরসভার গোয়ালদী এলাকার নাছিরখানের ছেলে, মামুন একই এলাকার মনির হোসেনের ছেলে ও রিয়াদ হোসেন রনি একই এলাকার নতুন টিপরদী এলাকার সেলিম মিয়ার ছেলে।
অপরদিকে, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারের কুখ্যাত ডাকাত সর্দার ইয়ানুুছকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। ১৫ জানুয়ারি মঙ্গলবার বিকেলে সোনারগাঁ ও আড়াইহাজারের সীনান্তবর্তী এলাকা থেকে আড়াইহাজার উপজেলার বাস্তমবাগ গ্রামের দূর্ধর্ষ এই ডাকাত সর্দারকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশকটি মামলা রয়েছে


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution