• রাত ৩:২৩ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
পৌরবাসীর খাদেম হতে চান ছগির আহম্মেদ

পৌরবাসীর খাদেম হতে চান ছগির আহম্মেদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে জুম্মা নামাযে মুসলিদের কাছে দোয়া চাইলেন সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী ছগির আহম্মেদ।

শুক্রবার জুম্মার নামাযের আগে পৌরসভার অনন্তমুছা জামে মসজিদে অনন্তমুছা গ্রামবাসীর কাছে পৌর নির্বাচনের জন্য দোয়া প্রার্থনা করেন।

দোয়া প্রার্থনাকালে ছগির আহম্মেদ বলেন, আমি পৌর নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে আপনাদের কাছে দোয়া প্রার্থনা করে আসছি। আমি পৌরসভার বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করে আসছি। আপনাদের দোয়ায় ইনশাল্লাহ ভালো সারা পাচ্ছি। মা বোনেরাও আমাকে সমর্থন দিয়েছে। আগামী নির্বাচনে আমি যদি নৌকা প্রতিক নিয়ে এসে নির্বাচিত হতে পারি তাহলে সারা জীবন আপনাদের খাদেম হয়ে সেবা করে যাবো এবং সোনারগাঁ পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো। সেজন্য আপনাদের সমর্থন ও দোয়া আমার কাম্য। আল্লাহ যদি আমাকে রহমতত করেন ও আপনারা পাশে থাকলে আমি নিশ্চিত জয় লাভ করতে পারবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution