• দুপুর ২:০৩ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা

হাতিরঝিলে লাল-সবুজের বিজয় নিশান ওড়াবেন তারা

Logo


বিজয়ের মাসের প্রথম দিন (১ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সবচেয়ে দৃষ্টিনন্দন স্থান হাতিরঝিলের এমফিথিয়েটারে ‘বিজয় নিশান’ ওড়াবেন নিরব ও মেহজাবীন জুটি।

এমনটাই জানালেন নায়ক নিরব। সেই লক্ষ্যে, মঙ্গলবার (৩০ নভেম্বর) দিনভর দু’জনে পার করছেন রিহার্সালের ব্যস্ত সূচি। গানের তালে তালে ঝরাচ্ছেন প্রচুর ঘাম। দুজনে প্রস্তুত হচ্ছেন, আরফিন রুমির তুমুল জনপ্রিয় গান ‘লাল-সবুজের বিজয় নিশান’ গানটির কথা ও সুরের সঙ্গে তাল মেলাতে।

নিরব বলেন, ‘টানা দুই বছর পর আমি ও মেহজাবীন আবার মঞ্চে পারফর্ম করবো। তাই দু’জনেই বাড়তি প্রস্তুতি নিচ্ছি। তাছাড়া এটি অনেক বড় আয়োজন। মাননীয় প্রধানমন্ত্রী এই আয়োজনের উদ্বোধন করবেন। আশা করছি বিজয়ের মাসের প্রথম আয়োজনটি আমরা জমিয়ে তুলবো।’

জানা গেছে, বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)-এর উদ্যোগে এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় ১৬দিনব্যাপী আয়োজিত হচ্ছে মহোৎসব। ওয়ান মোর জিরো’র ব্যবস্থাপনায় বিশেষ এই আয়োজনের নাম ‘বিজয়ের ৫০ বছর-লাল সবুজের মহোৎসব’।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে আয়োজিত বিজয়ের মাসের প্রথম দিনে (১ ডিসেম্বর) উৎসবটি ভার্চুয়ালি উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে বিশেষ অতিথি হিসেবে সরাসরি উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন এফবিসিসিআই-এর সভাপতি মোঃ জসিম উদ্দিন।


উদ্বোধনী আয়োজন শেষে থাকছে বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা। যেখানে গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, কৌশিক হোসেন তাপসসহ অর্ধশতাধিক শিল্পী। মঞ্চে বিভিন্ন গানের সঙ্গে পারফর্ম করবেন নিরব-মেহজাবীনসহ নাটক-সিনেমার আরও অর্ধশতাধিক শিল্পী। থাকবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর বিশেষ তথ্যচিত্র। সঙ্গে আতশবাজির ঝলকানিও থাকবে এই উৎসবের প্রথম দিনের আয়োজনে।

রাজধানীর হাতিরঝিল এমফিথিয়েটারে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ১৬ দিনব্যাপী এ মহোৎসবের অনুষ্ঠানগুলো। আয়োজনটি সকলের জন্য থাকছে উন্মুক্ত।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution