• সন্ধ্যা ৭:১২ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
আজ উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ‘র জম্মদিন

আজ উপজেলা চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ‘র জম্মদিন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার ৭৩তম জম্ম বার্ষিকী। তার জম্ম বার্ষিকী উপেলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ফোনে আওয়ামীলীগের নেতাকর্মীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে অনেক জানান, এডভোকেট সামসুল ইসলাম ভুইয়ার জম্মদিনটি ঘটা করে পালন করার ইচ্ছা থাকলেও পবিত্র মাহে রমজানের কারণে তা সম্ভব হয়নি। জম্মদিন উপলক্ষে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া সোনারগাঁবাসীর দোয়া কামনা করেছেন।

এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া ১৯৪৯ সালে নোয়াগাঁও ইউনিয়নের সম্ভ্রান্ত পরিবারে জম্মগ্রহন করেন। ছাত্র জীবন থেকেই তিনি আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি ১৯৬৫ সালে বারদী স্কুলের জিএস নির্বাচিত হোন। ১৯৬৬ সালে সরকারী তোরালাম কলেজের ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হোন। বঙ্গবন্ধুর ডাকে ৬ দফা আন্দোলনে তিনি কারাভোগ করেন। ১৯৬৮ সালে তোরালাম কলেজের জিএস নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সাথে সাক্ষাত করেন। বঙ্গবন্ধু তখন তাকে ভু্ইয়া নামে ডাকতো ও চিনতো। ১৯৭০ সালে তিনি মহান মুক্তিযোদ্ধে যোগদেন। মুক্তিযোদ্ধে তিনি ভারতের বকুল পুর ক্যাম্পের ইনচার্জ ছিলেন। ১৯৭৬ সালে বিসিএস ও এসডিটিও সাব রেজিষ্টার পদে যোগদেন।১৯৭২-৭৮ সাল পর্যন্ত তিনি বৃহত্তম নারায়ণগঞ্জ ( মুন্সিগঞ্জ, নরসিংদী ও গাজিপুর) ছাত্রলীগের সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭৪ সালে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। ১৯৭৯ সালে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান ও দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন।  ১৯৮৮ সালে তিনি নারায়ণগঞ্জ আইনজীবি বারের সভাপতি নির্বাচিত হোন। ২০০১ সালে তিনি ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান। ২০২১ সালে তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক নির্বাচিত হোন। সর্বশেষ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মারা যাওয়ার পর ২০২১ সালের শেষের দিকে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হোন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution