• বিকাল ৪:১৮ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
ঈদ যাত্রায় চরম ভোগান্তী, বেশী ভাড়া আদায়ের আভিযোগ

ঈদ যাত্রায় চরম ভোগান্তী, বেশী ভাড়া আদায়ের আভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামীকাল শনিবার শেষে রবিবার মুসলিম উম্মার দ্বিতীয় বৃহৎ উৎসব ঈদুল আযহা। ঈদুল আযহাকে সামনে রেখে অন্য দিনের ন্যায় আজও বাড়িতে ছুটছেন মানুষ। তবে বাড়ি যেতে চরম ভোগান্তীতে পড়তে হয়েছে সাধারণ মানুষকে। রাস্তায় গাড়ি থাকলেও প্রচুর মানুষ সোনারগাঁ ছাড়ায় গাড়ির ভোগান্তীতে পড়েছে অনেক মানুষ। গাড়ির জন্য সকাল সন্ধ্যা পার করলেও অনেকের কপালে জুটছেনা গাড়ির ভাগ্য। তাই সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলারর বিভিন্ন বাসষ্ঠ্যান্ডে দেখা গেছে অগনিত মানুষের ভীড়। শুধু দুরপাল্লার বাসই নয় স্থানীয়রাও পড়েছে চরম ভোগান্তীতে। এদিকে কাঙ্খিত গাড়ি মিললেও দ্বিগুন ভাড়া নেয়ার অভিযোগ উঠেছে গাড়ির ড্রাইভার ও হেলপারদের বিরুদ্ধে।

মোগরাপাড়া চৌরাস্তা ও কাঁচপুর বাসষ্ঠ্যান্ড ঘুরে দেখা গেছে সকাল থেকে অসংখ্য মানুষ রাস্তার পাশে প্রিয়জনদের নিয়ে দাড়িয়ে আছে যাত্রীবাহি বাসের জন্য। দুরপাল্লার বাসগুলো টারমিনার থেকে যাত্রী বোঝাই করে যাচ্ছে গন্তব্যে। সেজন্য রাস্তা থেকে অতিরিক্ত যাত্রী নিচ্ছেনা কোন গাড়ি। গাড়ির অপেক্ষা করতে করতে বাসষ্ঠান্ডেই অসুস্থ হয়ে পড়েছে নারী ও শিশুরা। যদিও কেউ কাঙ্খিত গাড়ি পাচ্ছেন তাদের গুনতে হচ্ছে দ্বিগুন ভাড়া। অনেকে আবার গাড়ি না পেয়ে প্রিকাপ কিংবা ট্রাকে করে রওয়ানা দিয়েছেন বাড়ির পথে।

কুমিল্লাগামী যাত্রী ইকবাল হোসেন জানান, গত কয়েকদিন গাড়িতে ভীড় থাকার কারণে চিন্তা করছিলাম ঈদের দুই একদিন আগে যাত্রীদের চাপ কমবে আরামে পরিবার নিয়ে বাড়ি যেতে পারবো কিন্তু সকাল থেকে বাসষ্ঠ্যান্ডে দাড়িয়ে আছি এখন বাজে ১২টা কোন গাড়ি পাচ্ছিনা যদিও তোন লোকাল বাস পাচ্ছি তাও সবাইকে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছেনা। কি যে ভোগান্তীতে পড়েছি আল্লাহ ছাড়া কেউ বলতে পারবেনা।

এদিকে লোকাল বাসগুলো দ্বিগুন ভাড়া আদায়ের ব্যাপারে জানান, ঈদ মানে আনন্দ। ঈদে সবাই বোনাস পায়, আমরা পাইনা। সেজন্য আমরা ঈদের আনন্দের জন্য যাত্রীদের কাছ থেকে কিছু বেশী টাকা আদায় করছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution