• রাত ৪:০৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি

কারেন্টের শক ও পানিতে চুবিয়ে হত্যা করা হয় দলিল লিখককে, স্ত্রী’র স্বাকারোক্তি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে পরকীয়ার টানে দলিল লিখক স্বামী মোশারফকে কারেন্টের শক ও বালতির পানিতে চুবিয়ে হত্যা করেছে পরকীয়া প্রেমিক ও স্ত্রী শাহীনুর আক্তার। হত্যার দায় স্বীকার করে আজ আদালতে লোমহর্ষক জবানবন্দি দিয়েছেন নিহতের স্ত্রী শাহীনুর আক্তার।

নিহত মোশাররফ ভূইয়া উপজেলার কাচঁপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন এলাকার মৃত আঃ কাদির ভূইয়ার ছেলে।

নিহতের স্ত্রী শাহিনুর ও মেয়ে মিম আক্তারের দাবী শনিবাত দিবাগত রাতে ৪/৫ জনের একটি স্ব-সশস্ত্র ডাকাত দল জোরপূর্বক তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে মোশাররফ কে পিটিয়ে আহত করে চলে যায়। পরবর্তীতে বাড়ীর লোকদের সহায়তায় স্থানীয় বারাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, নিহত মোশারফের স্ত্রী শাহিনুর আক্তার পরকীয়ায় আসক্ত নারী।এর আগে একাধিকবার সে অন্য পুরুষের সাথে পালিয়ে গিয়েছিলো। এই নিয়ে তাদের পারিবারিক দ্বন্দ্ব ছিলো। তাছাড়া যদি সত্যিই ডাকাত আসতো তাহলে ঘরের অন্য কোন সদস্যদের কোন আঘাত না করে বা কোন মূল্যবান জিনিসপত্র না নিয়ে কিভাবে শূন্য হাতে ডাকাতরা চলে গেলো? এমন ডাকাতির ঘটনায় পরিবারের কারও ডাক চিৎকারও শোনা গেলো না। এমন নানা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে এলাকার সচেতন মহলের মাঝে। অনেকেরই দাবী এই ঘটনা কোন ডাকাতির ঘটনা নয় এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড।নিহতের স্ত্রী সন্তানদের প্রশাসনের মাধ্যমে জিজ্ঞেস করলেই প্রকৃত ঘটনা প্রকাশ পাবে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য মোশাররফের স্ত্রী কন্যা সহ ৪ জনকে আটক করেন অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হোসেন।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান , এই হত্যাকান্ডের ঘটনাটি তদন্ত চলছে।ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে । তবে প্রাথমিক ভাবে ধারণা হচ্ছে এটি কোন ডাকাতির ঘটনা নয় পরিকল্পিত হত্যাকান্ড। মামলার প্রস্তুতি চলমান রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution