• রাত ৯:৫৬ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সোনারগাঁয়ে জনজীবন বির্পযস্ত

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে সোনারগাঁয়ে জনজীবন বির্পযস্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঘুর্নিঝড় সিত্রাংয়ের প্রভাবে সারা দেশের ন্যায় গতকাল রাত থেকে সোনারগাঁয়ে ঘুরি ঘুরি বৃষ্টি হচ্ছে। তবে আজ সোমবার সকাল থেকে ভারী বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির সাথে প্রবল বেগে বাতাস প্রবাহিত হচ্ছে। এতে সাধারণ মানুষের জনজীবন বির্পযস্ত হয়ে পড়েছে। সকাল থেকে বৃষ্টির কারণে ঘর হতে না বেরুনোর কারণে কর্মবিমুখ হয়ে পড়ে শ্রমজীবি মানুষ। বিশেষ করে সে সমস্ত লোকজন জীবনের তাগিদে প্রতিদিন রাস্তাঘাটে খেটে খান সে সমস্ত মানুষ বৃষ্টির কারনে ঘরবন্দি হয়ে পড়েন।

সরেজমনে দেখা যায়, রাস্তাঘাটে গাড়ি পরিমান খুবই কম। বৃৃস্টির কারণে রিক্সা ভ্যান ও অটো চালকরা রাস্তায় আসেনি তাদের একমাত্র জীবন জীবিকার বাহন নিয়ে। এদিকে বৃষ্টির কারণে সাধারণ মানুষ ঘর থেকে বের না হওয়ার কারণে গাড়িতেও যাত্রীদের চাপ কম। গতকাল রাত থেকে ঘুড়ি ঘুরি বৃষ্টির সাথে ঝড় বয়ে যাওয়ার কারণে বাড়িঘরের ও রাস্তার গাছপালা ভেঁঙ্গে পড়ে গেছে। অনেক স্থানে রাস্তার উপর গাছ ভেঙ্গে পড়ার কারণে যানবাহনে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে। ঘুর্ণিঝড়ে মধ্য অনেক মার্কেটের দোকানপাট খুলে বসে থাকলেও ক্রেতা না থাকায় সারাদিন অলস সময় পার করেছেন ব্যবসায়ীরা।

অটোচালক দিল মোহাম্মদ জানান, বৃষ্টির কারণে সকাল থেকে বের হতে পারিনি। দুপুরে চিন্তা করলাম গাড়ি না চালালে খাবো কি তাই ঝড়ের মধ্যে গাড়ি নিয়ে বেরুলাম কিন্তু রাস্তায় কোন লোকজন নেই তাই এদিক সেদিক ঘুরে বাড়িতে চলে যাচ্ছি।

অটোরিক্সার যাত্রী ফারুক জানান, সকালে খবর পেয়েছি আমার খালা মারা গেছেন, তাই ঝড়বৃষ্টি উপেক্ষা করে নারায়ণগঞ্জে খালার জানাযায় গিয়েছিলাম। ভারী বৃৃস্টির সাথে বাতাস বয়ে যাওয়ার কারণে জানাযা দিতে যেমন সমস্যা হয়েছে পাশাপাশি কবর করা ও দাফন করা বড় কষ্ট হয়েছে।

রেডিমেড কাপড়ের দোকানদার তাজুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় সকালে বেলা দোকান খুলে বসে আছি কোন কাষ্টমার নেই। সারাদিন অলস সময় পার করে বিকেলে বাড়িতে চলে এসেছি।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution