• রাত ৯:৫২ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে সকাল-বিকেল দু’দফা যানজট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে সকাল-বিকেল দু’দফা যানজট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার কাঁচপুর নয়াবাড়ীতে সকালে ও  বন্দর উপজেলার মদনপুর এলাকায় সন্ধ্যার সময় বৃষ্টির কারণে দু’ দফায় কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয় এতে চরম ভোগান্ত্রীতে পড়েছে ঢাকা- চট্টগ্রাম রোডে চলাচলরত যাত্রীরা। যানজট এমন চরম আকার ধারণ করে যে মহাসড়কের পাশাপাশি শাখা সড়কগুলোতেও যানজটের সৃষ্টি হয়। কাঁচপুর হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করলেও দীর্ঘসময় যানজটের কারণে উল্টোপথে চালকরা গাড়ী চালানোর কারণে এ যানজটের সৃষ্টি হয়।

জানাগেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে কাঁচপুর নয়াবাড়ি এলাকায় ইউটান দেয়ার সময় একটি ট্রাককে অপর একটি গাড়ী ধাক্কা দিলে ধাক্কাটি ট্রাকের তেলের ট্যাংকির মধ্যে লাগে এতে মহাসড়কের মাঝে ট্রাকটির ট্যাংকির তেল পড়ে ট্রাকটি রাস্তার মাঝখানে বন্ধ হয়ে যায়। ট্রাকটি বন্ধ হওয়ার সাথে সাথে রাস্তার দুপাশে গাড়ি জমতে জমতে যানজটের সৃষ্টি হয়। যানজট এমন চরম আকার ধারণ করে যে কাঁচপুর থেকে মোগরাপাড়া চৌরাস্তা এসে জ্যাম শেষ হয়। অপরদিকে নয়াবাড়ি থেকে চিটাংগা রোড পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এদিকে সেই যানজটের কারণে মদনপুর ও জয়দেবপুর রোডে নয়াপুর পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এদিকে, দীর্ঘ যানজটের কারণে স্থানীয় কিছু বাস সার্ভিসের বাস ও কিছু প্রাইভেট কার উল্টো রোডে চলে আসায় যানজট স্থায়ী হয়। পরে কাঁচপুর ও থানা পুলিশের সহায়তায় দুপুর ১২টার দিকে কিছুটা স্বাভাবিক হয়।

এদিকে, সন্ধ্যায় সময় হঠাৎ বৃষ্টি শুরু হলে মদনপুর বাস্ট্যান্ডে চালকরা এলোমেলা ভাবে দ্রুতগতিতে রাস্তা ক্রস করতে গিয়ে এলোমেলো ভাবে গাড়ী আটকে মদনপুর বাসস্ট্যান্ডে দীর্ঘ যানজট সৃষ্টি হয়। বৃষ্টির জন্য ট্রাফিক পুলিশ না থাকার কারণে প্রায় ২০ মিনিট রাস্তার মাঝখানে গাড়ী আটকে ফের যানজটের সৃষ্টি হয়। এতে মহাসড়কের দুই পাশে ও মদনপুর ও মদনগঞ্জ সড়কের কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এ রির্পোট লিখা পর্যন্ত মহাসড়কে কচ্ছপ গতিতে গাড়ি চলতে দেখা গেছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution