• রাত ৮:০০ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
তত্ত্বাবধায়ক সরকারের কলঙ্কের বোঝা আর বইতে চাই না: এমপি খোকা

তত্ত্বাবধায়ক সরকারের কলঙ্কের বোঝা আর বইতে চাই না: এমপি খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পল্লীবন্ধু এরশাদ তত্বাধায়ক সরকারের বিপক্ষে আমৃত্যু অবস্থান নিয়েছেন। এটা জাতীয় পার্টির জন্য গলার কাঁটা। আজকে সেই তত্বাবধায়ক সরকারের জন্য অনেকের মায়া কান্না করে তারা ১৯৯১ সালের সেই ভয়ংকর অবস্থা গেছে। আমরা তত্বাবধায়ক সরকারের নামের কলংকের বোঝা আর বইতে চাই না। শনিবার বিকেলে সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলনে এসব কথা বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি আরো বলেন, নির্বাচন আসলেই একটি দল যার নাম বিএনপি তারা চক্রান্ত শুরু করে। আর যারা না বুজে সমর্থন করেন তাদের উদ্দেশ্যে একটি কথাই বলবো এ দল যতোবারই ক্ষমতায় এসেছেন জনগনের ভাগ্যের কোনো পরিবর্তন করে নাই। তারা দেশের জনগনকে ধোঁকা দিয়ে। আর ধোঁকায় পড়বেন না।

নোয়াগাঁও ইউনিয়নের ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা দেওয়ান ঊদ্দিন চুন্নুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা ডালিয়া লিয়াকত, জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সভাপতি ও বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল,জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবালসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির দেওয়ান উদ্দিন চুন্নুকে সভাপতি ও মোঃ সাইদুর রহমান সবুরকে সাধারণ সম্পাদক এবং সাকিব হাসান জয়কে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক করে ১৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution