• রাত ২:০২ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
অবৈধ আহবায়ক কমিটিতেই ঘোষনাকারীদের ঠাই

অবৈধ আহবায়ক কমিটিতেই ঘোষনাকারীদের ঠাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনার পর থেকেই উপজেলার বিভিন্ন সভা ও সমাবেশে এ কমিটি অবৈধ ঘোষনা দিয়ে আসছে আওয়ামীলীগের একটি অংশ। সেই অবৈধ আওয়ামীলীগের কমিটিতে স্থান পেয়েছেন অবৈধ ঘোষনাকারীরাদের একটি বড় অংশ।

আজ সোমবার নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুর হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল পূর্বে ঘোষিত আহবায়ক কমিটিকে পূর্নবিন্যাস করে সাবেক এমপি কায়সার হাসনাতকে যুগ্ন-আহবায়ক করে কায়সার হাসনাত পন্থী আরো কয়েকজন নেতাকে সদস্য করে নতুন একটি  ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির একটি চিঠি স্বাক্ষর করে।

জানা গেছে, ২০১৯ সালের জুলাই মাসের শেষের দিকে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার মাসুমকে যুগ্ন-আহবায়ক করে ৮ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষনা করেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল। সেই কমিটি ঘোষনার পর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের একাংশ তার বিরোধীতা করে আসছিলেন। সেই কমিটি ঘোষনার পর দীর্ঘদিনে মনোমালিন্য ভুলে সাবেক এমপি কায়সার হাসনাত, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, মাহফুজুর রহমান কালাম, এএইচএম মাসুদ দুলাল একমঞ্চে উঠে জেলা কমিটির ঘোষিত আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষনা করে তাদের প্রতিহত করার জন্য যেখানে যাবে সেখানে হাত-পা ভেঙ্গে দেয়ার ঘোষনা দেন। এর পরিপেক্ষিতে জেলা কমিটির ঘোষিত আহবায়ক কমিটি জামপুর উটমা পাইমারী স্কুলে আহবায়ক কমিটির সম্মেলন দিলে কায়সার-কালামের নেতাকর্মীরা তাদের প্রতিহত করে জেলার সভাপতি ও সাধারণ সম্পাদককে লাঞ্চিত করে। পরে আহবায়ক কমিটি উটমা স্কুলে সম্মেলন করতে না পেরে পুলিশের পাহারায় আহবায়ক কমিটির সদস্য ডা. আবু জাফর চৌধূরী বিরুর বাড়িতে বসে সম্মেলন করে। এরপর থেকে কায়সার কালাম সব সময় সকল সমাবেশে আহবায়ক কমিটিকে অবৈধ ঘোষনা করে আসছিল। তবে, সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে জেলা আওয়ামীলীগ সামসুল ইসলাম ভুইয়াকে আহবায়ক রেখে সাবেক এমপি কায়সার হাসনাত ও ইঞ্চিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ন-আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট নুতন একটি কমিটি ঘোষনা করে। সেই কমিটি অন্য সদস্যরা হলেন, অন্য সদস্যরা হলো ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন, এস এম জাহাঙ্গীর আলম, শামসুদ্দীন খাঁন আবু, বাবুল ওমর, আরিফ মাসুদ বাবু, মাহমুদা আক্তার ফেন্সি, আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, মোস্তাফিজুর রহমান মাসুম, মোঃ জহিরুল হক, মোঃ মাহবুব হোসেন সরকার, এডভোকেট আবু তাহের ফজলে রাব্বি, এডভোকেট ইকবাল হোসেন, লায়ন মোঃ মাহাবুর রহমান বাবুল, মোঃ মাহাবুর রহমান লিটন ও গাজী মজিবুর।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution