• ভোর ৫:৪২ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
আপনাদের পৌরসভা আপনারাই নেতৃত্ব দিবেন.. ইঞ্জিনিয়ার মাসুম

আপনাদের পৌরসভা আপনারাই নেতৃত্ব দিবেন.. ইঞ্জিনিয়ার মাসুম

Logo


নিউজ সোনারগাঁ টু্য়েন্টফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুদ পৌরসভা নেতৃবৃন্দের উদ্দ্যেশে বলেছেন, সোনারগাঁ উপজেলার মধ্যে সোনারগাঁও পৌরসভা যেমন ঐতিহাসিক রাজনৈতিক দিক দিয়েও একটি গুরুত্বপূর্ণ স্থান। তাই এখানে যারা রাজনীতি করেন তারা অনেক দক্ষ ও সহনশীল তাই আপনাদের বলবো আপনারা দ্বাদশ সংসদ নির্বাচনটা নৌকার পক্ষে কাজ করে বিপুল ভোটে জয়ী করেন। নৌকা জয়ী হলে আপনাদের পৌরসভা আপনারাই নিয়ন্ত্রন করবেন বাইরের কোন লোক এখানে এসে নাক গলাতে পারবে না। আমি কায়সার ভাইয়ের সাথে কথা বলেছি কায়সার ভাই আমার মাধ্যমে আপনারদেরকে এই ম্যাসেসটি দিতে বলেছে। আজ সোমবার সন্ধ্যায় পৌরসভার ইছাপাড়া মাসুমের বাড়িতে পৌরসভা নেতৃবৃন্দের সাথে এক নির্বাচন সমন্বয় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পৌরসভার যে কেন্দ্র থেকে নৌকা প্রতিক বেশী ভোট পেয়ে নির্বাচিত হবে আমরা সেই কেন্দ্রের আহবায়কসহ সকল নেতাদের পুরস্কৃত করবো।

তিনি বলেন, ৭ই জানুয়ারীর নির্বাচনে আপনারা যে ভাবে মেয়র প্রার্থীরা ঐক্যবদ্ধভাবে মাঠে কাজ করছেন এভাবে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে কোন নির্বাচনই কঠিন হবে না। মাসুম আরো বলেন, আমরা উপজেলার বিভিন্ন ইউনিয়নে যখন গণসংযোগে গিয়েছি সেখানে কিন্তু ব্যাপক লোকের সাড়া পেয়েছি। মানুষ নৌকা প্রতিককে ভোট দেয়ার জন্য উদ্বিগ হয়ে আছে। মানুষ বলে আগামী দেশে আওয়ামীলীগ সরকার গঠন করবে তাহলে আমরা অন্য লোককে কেন ভোট দিবো। আপনাদের কেও বলি পৌরসভার মানুষ নৌকা ছাড়া অন্য মার্কাকে ভোট দিবে না সুতরাং যখন যেখানে যা লাগবে আপনারা আমাদের জানাবেন আমরা সব কিছুর জোগান দিবো।

সমন্বয় সভায় উপস্থিত ছিলেন, পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন, মেয়র প্রার্থী গাজী মুজিবুর রহমান, এডভোকেট ফজলে রাব্বি, নাসরিন সুলতানা ঝরা, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হোসাইন কবির আহম্মেদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution