• রাত ৪:১৮ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে রাজাকার প্রেতাত্মারা বিভক্ত করতে চায়. কায়সার

ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে রাজাকার প্রেতাত্মারা বিভক্ত করতে চায়. কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ২১ আগষ্ট গ্রেনেট হামলা উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে উপজেলা আহবায়ক কমিটির প্রতিবাদ সভায় সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য কায়সার হাসনাত বলেছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ আগের চাইতে এখন অনেক শক্তিশালী ও ঐক্যবদ্ধ। সেই ঐক্য দেখে সোনারগাঁয়ের কিছু রাজাকার ও নারায়ণগঞ গঞ্জের প্রেতাত্মারা ঐক্য নষ্ট করতে চায়। সেজন্য তারা ডা. বিরু’কে আমরা প্রতিপক্ষ বানাতে চায়। সেজন্য তারা  জাতিয় শোক দিবসে ঐক্যবদ্ধ আওয়ামীলীগ থেকে সে বিভক্ত হয় শোক দিবস পালন করেছে। এতে কে বা কারা তাকে প্রতিহত করতে তার মঞ্চ ভেঙ্গে দিয়েছে। মঞ্চ ভাঙ্গাকে কেন্দ্র করে সে আমার বিরুদ্ধ বিষোধাগার করে বক্তব্য দিয়েছে। কিন্তু আমি তার প্রতিবাদ করেনি। আমি চেষ্টা করেছি তাকে আমাদের সাথে এনে তার সমসস্যার সমাধান করতে কিন্তু তিনি আসেননি। তিনি না এসে আওয়ামীলীগে ভেতর ফাটল ধরানোর চেষ্টা করছেন।

নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক বাদল সাহেব যখন তারপক্ষ নিয়ে কথা বলেন তখন আমরা দু:খ পাই। গত আন্দোলন সংগ্রমে আমরাই কিন্তু মাঠে ছিলাম। এখন নব্য আওয়ামীলীগার তৈরী হচ্ছে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। দলের সকল নেতাককর্মীদের এসব বিশৃঙ্খলাকারীদের প্রতিহত করা হবে।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন  আহ্বায়ক ও পিরোজপুর   পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, উপজেলা যুবলীগের সভাপতি  আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি,   মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার গণি, সোনারগাঁও উপজেলা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য গাজী মজিবর, কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য ও নাসরিন সুলতানা ঝরা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও গবেষণা সম্পাদক জাহাঙ্গীর হোসেন,  নারায়ণগঞ্জ যুব আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট ফজলে রাব্বী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, মোহাম্মদ আরিফসহ   মিয়া বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution