• রাত ২:৫১ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় সনমান্দী ইউনিয়নে বিএনপির ইফতার মাহফিল

খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় সনমান্দী ইউনিয়নে বিএনপির ইফতার মাহফিল

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পলাশ শিকদারঃ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার সনমান্দী ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সনমান্দী ইউনিয়নে দড়িকান্দী এলাকায় সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দীন মজনুর নিজ বাড়িতে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে সনমান্দী ইউনিয়ন বিএনপির সভাপতি সাফির উদ্দীন মজনুর সভাপতিত্বে ও সোনারগাঁ উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। প্রধান আলোচক ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাবেক সভাপতি খন্দকার আবু জাফর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সোনারগাঁ পৌর বিএনপির সভাপতি হাজী শাহজাহান মেম্বার, সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি তাজুল ইসলাম সরকার, সহ-সাধারণ সম্পাদক আব্দুর রহমান সরকার, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার সম্পাদক সেলিম হোসেন দিপু ও সনমান্দী ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution