• বিকাল ৫:৩১ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
দীর্ঘদিন পর সোনারগাঁ থানা বিএনপি চাঙ্গা!

দীর্ঘদিন পর সোনারগাঁ থানা বিএনপি চাঙ্গা!

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
জাতীয় নির্বাচন এবং আজহারুল ইসলাম মান্নানের অসুস্থতার পর অনেক দিন চুপসে থাকার পর হঠাৎ করে প্রাণ ফিরে পেল সোনারগাঁ থানা বিএনপি। বুধবার দুপুরে কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আব্দুল আজিজের কুলখানী অনুষ্টানে অংশ গ্রহন করেন থানা বিএনপির কয়েকশত নেতাকর্মী। দীর্ঘদিন পর নেতাকর্মীরা থানা বিএনপির রাজনীতি থেকে বিচ্ছিন্ন থাকার পর হঠাৎ করে অনেক নেতাকর্মী একত্রিত হওয়ায় ও একে অপরকে পেয়ে তাদের ভেতর চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে।

কুলখানী অনুষ্ঠানে অংশ গ্রহন করেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও থানা বিএনপির সেক্রেটারী আজহারুল ইসলাম মান্নানও। আর তার আগমন ও কুলখানীকে ঘিরে সেখানে জড়ো হতে থাকে কয়েকশত নেতাকর্মী। দীর্ঘদিন রাজনীতি থেকে বিভিন্ন কারণে দুরে চলে গিয়ে হঠাৎ করে আজহারুল ইসলাম মান্নানকে পেয়ে তারা উৎফুল্ল ও আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। পরে তারা জাতীয় ও সোনারগাঁয়ের রাজনীতির বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন এবং ভবিষ্যত বিএনপির রাজনীতি নিয়ে নেতাকর্মীদের বিভিন্ন দিক নিদের্শনা ও পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক মজিবুর রহমান, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপি সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি পীর মোহাম্মদ পিরু, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, কাচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন-সম্পাদক ফজল হোসেন, সোনারগাঁ থানা যুবদল নেতা আশরাফ প্রধানসহ এসময় আরো উপস্থিত ছিলেন যুবদল, ছাত্রদল ও শ্রমিক দলের কয়েক-শত নেতাকর্মী।

নেতাকর্মীরা জানান, জাতীয় সংসদ নির্বাচনে পর জাতীয় ও সোনারগাঁয়ে থানা বিএনপির কোন কর্মসূচী না থাকায় তৃনমুল বিএনপি ছিল ছড়ানো ছিটানো অবস্থায়। এছাড়া আজহারুল ইসলাম মান্নানও দীর্ঘদিন অসুস্থ থাকার সোনারগাঁ থানা বিএনপি নেতাকর্মীরা একত্রিত হতে পারেনি। আজ আমাদের প্রিয় প্রয়াত নেতা কাঁচপুর থানা বিএনপির সহ-সভাপতির কুলখানীকে ঘিরে আমরা একত্রিত হতে পেরেছি। দীর্ঘদিন আমরা একত্রিত হয়ে একে অপরের খোঁজ খবরের পাশাপাশি সোনারগাঁয়ের রাজনীতি নিয়েও বিভিন্ন আলাপ-আলোচনা করেছি। এতে সোনারগাঁ থানা বিএনপির নেতাকর্মীদের মধ্যে কিছুটা হলেও চাঙ্গা ভাব লক্ষ্য করা গেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution