• সকাল ১১:০৫ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা তৎপর। newssonargaon24.com

নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতা বিরোধীরা তৎপর। newssonargaon24.com

Logo


 নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে সোনারগাঁও উপজেলার উদ্ধবগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আলোচনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা সম্পাদক ও স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের চেয়ারম্যান ড. সেলিনা আক্তার। ড. সেলিনা আক্তার তার বক্তব্যে বলেন, জেলখানায় জাতীয় চার নেতাকে যারা নৃশংসভাবে হত্যা করেছে। সে গোষ্ঠি আজো তৎপর আছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে কিন্তু পাকিস্তানের দোসররা বাংলাদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিনত করতে চায়। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সবাইকে সতর্ক থাকতে হবে। নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যার মাধ্যমে এদেশে আওয়ামীলীগের রাজনীতি শেষ করে দেয়ার পরিকল্পনা ছিল কিন্তু তা সফল হয়নি। সুতরাং আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ রুখতে পারবে না।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম।
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুর ইসলাম তার বক্তব্যে বলেন, জাতীয় চার নেতা ছিল বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর তাই যড়যন্ত্রকারীরা তাদেরকে বাঁচতে দেয়নি। এ চার নেতাকে জেলখানায় হত্যা করা ছিল বাঙ্গালী জাতির জন্য লজ্জাজনক ঘটনা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহ-কমান্ডার মো. সিরাজুল ইসলাম মাস্টার, সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, সোনারগাঁও পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক সভাপতি হাবিবুর রহমান কাজল, সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার(অর্থ) আ. বাতেন মোল্লা, সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদের সদস্য মফিজুল ইসলাম খান প্রমূখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দরপত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন মাস্টার, যুবলীগ নেতা কামাল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন ও সোনারগাঁও পৌর যুবলীগ নেত্রী রহিমা আলম প্রমূখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution