• রাত ৩:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
বৈরী আবহাওয়ায় ড. সেলিনার গণসংযোগ, নেতাকর্মীদের ঢল

বৈরী আবহাওয়ায় ড. সেলিনার গণসংযোগ, নেতাকর্মীদের ঢল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার কাচপুর ও সাদিপুর ইউনিয়ন এর বিভিন্ন স্থানে নৌকার পক্ষে গণসংযোগ ও পথসভা করেছেন কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবি অধ্যাপক ড. সেলিনা আক্তার। শুক্রবার দিনব্যাপী সাদিপুর ইউনিয়নের অলিপুরা, নয়াপুর বাজার, পঞ্চমীঘাট ও গঙ্গাপুর বাজার এর বিভিন্ন স্থানে পথসভা করেন তিনি। এসময় তিনি আওয়ামীলীগ সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ করে দিনব্যাপী গণসংযোগ করেন।

 পথসভায় এ সময় ড. সেলিনা আক্তার বলেন, আমি আওয়ামীলীগের উন্নয়ন চিত্র জনগনের কাছে তুলে ধরার জন্য সোনারগাঁয়ের প্রতিটি জায়গায় অবিরাম গণসংযোগ ও লিফলেট বিতরন করে যাচ্ছি। নৌকার প্রচার চালানোই আমার মূল উদ্দেশ্য। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দল যদি নারায়ণগঞ্জ-৩ আসনে আমাকে যোগ্য মনে করেন এবং মনোনয়ন দেন তাহলে সবাইকে নিয়ে আমি জননেত্রী শেখ হাসিনাকে এ আসন থেকে নৌকা উপহার দেব। নেত্রী যাকেই মনোনয়ন দিবে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নেত্রীর নির্দেশ অনুযায়ী তার পক্ষেই মাঠে কাজ করবো।

গণসংযোগ কালে উপস্থিত ছিলেন,  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.লুতফুল কবির, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান গনী, সোনারগাঁও জি, আর কলেজের অধ্যাপক নুরুল হক, আওয়ামীলীগ নেতা হাজী বেলায়েত হোসেন, মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মোল্লা, মুক্তিযোদ্ধা এম এ হান্নান, পনির মোল্লা, সালাউদ্দিন মাস্টার, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সোনিয়া আক্তার, যুবলীগ নেতা কামাল হোসেন ও ছাত্রলীগ নেতা ইকবাল প্রমুখ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution