• ভোর ৫:৫৯ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সালাম দিয়ে গেলাম, আমার কর্মে আমাকে মুল্যায়ন করবেন.. লিয়াকত হোসেন খোকা

সালাম দিয়ে গেলাম, আমার কর্মে আমাকে মুল্যায়ন করবেন.. লিয়াকত হোসেন খোকা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বৈদ্যেরবাজার ও বারদি নুনেরটেক এলাকায় গণসংযোগ করেছেন জাতীয়পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

আজ (৩ জানুয়ারী) বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শতাধিক নেতাকর্মী নিয়ে এই গণসংযোগ করেন।

গণসংযোগে লিয়াকত হোসেন খোকা বলেন, গত ১০ বছর আপনারদের উন্নয়নের জন্য আমি কাজ করেছি। আপনাদের সুখের কথা চিন্তা নিজে পরিমানের বেশী কখনো ঘুমাইনি। বৈদ্যেরবাজার এলাকার রাস্তাঘাট উন্নয়ন করেছি। বেইলী ব্রিজ ভেঙ্গে কালভাট নির্মান করেছি যা স্বাধীনতার পর কেউ করার উদ্যোগ নেননি। আপনারা আমার কাজের মুল্যায়ন করবেন আমার কর্ম দিয়ে মুখের কথা দিয়ে নয়। নুনেরটেক বাসীর উদ্দেশ্যে তিনি বলেন, নুনেরটেকে এসে অনেক ভালো লাগলো। এখানকার সাধারণ মানুষ আমার উন্নয়নের কথা মনে রেখেছে। তারা আমাকে ভালবাসে তাদের ভালবাসায় আমি অনেক ঋনি। তিনি বলেন, অন্ধকার নুনেরটেককে আমি আলোকিত করেছি। এখানকার সকল অন্ধকার দুর করে মানুষের কষ্ট দুর করার চেষ্টা করেঝি। আমি এসে আপনাদের সালাম দিয়ে গেলাম। আপনারা নিজের বিবেক খাটিয়ে যাকে মন চায় তাকে নির্বাচিত করবেন। তবে আমি নির্বাচিত হই বা না হই আমি আবারও নুনেরটেক আসবো এখানকার মানুষকে ভালবাসবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution