• সন্ধ্যা ৭:৫৪ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির বর্ধিত সভা

সোনারগাঁ উপজেলা আহবায়ক কমিটির বর্ধিত সভা

Logo


নিউ সোনারগাঁ টোয়েন্টিফোর ডটকম : আগামী একুশে আগস্ট গ্রেনেড হামলা কালো  দিবস ঘোষণা করে বিভিন্ন অনুষ্ঠানের প্রস্তুতি নিয়েছে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি।

১৮ আগষ্ট বুধবার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা পার্টি অফিসে আহবায়ক কমিটির সদস্যদের উপস্থিতিতে এ সভার আয়োজন করা হয়।

সাবেক সংসদ সদস্য ও আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক কায়সার হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির মাহমুদা আক্তার ফেন্সী, মোগরাপাড়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, সোনারগাঁ  উপজেলা যুবলীগের সভাপতি ও আহ্বায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য আলী হায়দার,  সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা যুব আইনজীবি পরিষদের সদস্য এডভোকেট ফজলে রাব্বি, কেন্দ্রীয় যুব মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও আহবায়ক কমিটির সদস্য নাসরিন সুলতানা ঝরা ও আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুলসহ অন্যারা।

সভায়  বক্তারা বলেন, ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জাতির জনকের বাংলাদেশের ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিল জামাত বিএনপি দোষরা। সে দিন বঙ্গবন্ধুর সহ পরিবার মারা গেলেও শান্ত হয়নি দোষরা। তারা এই মাসের ২১ তারিখে শেখ হাসিনাকে হত্যা করে মুজিব পরিবারকে নিশ্চিহৃ করতে চেয়েছিল কিন্তু আল্লাহ সেদিন তাকে বাঁচিয়ে দিয়েছিলেন। তিনি বেঁচে গেছেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। আমরা তার পরিবারের সকল সদসস্যদের রুহের মাগফেরাত কামনা করে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution