• ভোর ৫:১৬ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁ উপজেলা ও পৌরসভায় যুবদলের সাংগঠনিক টিম ঘোষণা

সোনারগাঁ উপজেলা ও পৌরসভায় যুবদলের সাংগঠনিক টিম ঘোষণা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সােনারগাঁ উপজেলা ও পৌরসভা এবং এর অধীনের ইউনিটগুলাে প্রস্তুত ও শাখাগুলাের সম্মেলনের জন্য জেলা যুবদলের নেতৃবৃন্দের সমন্বয়ে সাংগঠনিক টিম গঠন করেছে জেলা যুবদল ।

গতকাল মঙ্গলবার (১১ আগস্ট) জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গােলাম ফারুক খােকন স্বাক্ষরিত এক চিঠিতে এ টিম গঠনের কথা জানানাে হয় । সাংগঠনিক টিমে ৫ জনকে সদস্য করে থানা ও পৌরসভা শাখাগুলাের সম্মেলন বাস্তবায়নে পদক্ষেপ নিতে বলা হয়েছে । টিমের ৫ সদস্য হলেন- জেলার সহ সভাপতি হারুন অর রশিদ মিঠু, আফজাল কবির, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম চয়ন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রিন্স, প্রচার সম্পাদক রাজিব ভুইয়া । সাংগঠনিক টিমকে ১১ আগস্ট থেকে ২২ আগস্টের মধ্যে থানা ও পৌরসভায় সম্মেলন কার্যক্রম সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution