• রাত ৩:২৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাল সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য র‌্যালি

সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাল সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য র‌্যালি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ আগামীকাল (২৭ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার সোনারগাঁও সরকারি কবে যে ৫০ বছরপূর্তি পক্ষে সুবর্ণ জয়ন্তীতে এক বর্ণাঢ্য র‌্যালি আয়োজন করা হয়েছে। র‌্যালি  উপলক্ষ্যে কাল বৃহস্পতিবার সকাল ৯টায় সবাইকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু।

অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, সোনারগাঁও সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী আগামী শনিবার কলজ মাঠ চত্বরে অনুষ্ঠিত হবে। সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কলেজের পক্ষ থেকে শিক্ষক-শিক্ষিকা বর্তমান ছাত্র ও প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে একটি বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে। সকাল ৯টায় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান পায়রা উড়িয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানটি উদ্বোধন করবেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহণ করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুর রহমান খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, শিক্ষানুরাগী মনির হোসেন প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম এ এইচ এম মাসুদ দুলাল, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ বাবু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

২৯ শে ফেব্রুয়ারী শনিবার সকাল আটটায় কলেজ মাঠে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন শিক্ষাপ্রতিমন্ত্রী মুহিবুর রহমান নওফেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সোনারগাঁ সদস্য লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কয়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান আলী মাসুদ বাবু প্রাক্তন ছাত্র মাহফুজুর রহমান কালাম মাসুদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন চিত্রনায়ক রিয়াজ ও নায়িকা পপি। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবেন জি বাংলা সংগীত শিল্পী নোবেল ও প্রখ্যাত সংগীত শিল্পী রাজিব। অনুষ্ঠান সম্পূর্ণ স্পন্সর ও দায়িত্বে থাকবেন ইউএস-বাংলা গ্রুপ।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution