• সন্ধ্যা ৭:২৯ মিনিট রবিবার
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল
সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত

সোনারগাঁ সরকারী ডিগ্রী কলেজের হিসাব রক্ষককে পিটিয়ে আহত

Logo


আহত জাহাঙ্গীর হোসেন জানান, গত দুই দিন আগে কলেজে ভর্তি সংক্রান্ত একটি বিষয় নিয়ে দমদমা গ্রামের জাহিদ, মাহিম ও আশিক এর সাথে তর্ক হয়। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে হিসাব রক্ষক জাহাঙ্গীর কলেজ থেকে বের হয়ে রিক্সায় উঠার সময় জাহিদদের নেতৃত্বে মাহিম, আশিকসহ ৪/৫ জনের একটি দল লোহার পাইপ, কাঠ দিয়ে পিটিয়ে হাত ও পা ভেঙ্গে ফেলে। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত জাহাঙ্গীরকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসতানে প্রেরণ করে। সেখানে চিকিৎসা শেষে তাকে পুনারায় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
খবর পেয়ে নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ আওয়ামী লীগের নেত্রীবৃন্দ গুরুতর আহত কলেজের হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীরকে দেখতে যান।  এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার সোনারগাঁ থানা পুলিশকে দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

এ ঘটনায় শুক্রবার বিকেলে আহতের স্ত্রী ফারজানা আক্তার বাদি হয়ে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের জাকির হোসেনের ছেলে জাহিদ (২৫), সৈয়দ হোসেনের ছেলে মাহিম (২৪) ও ফুলবাড়িয়া গ্রামের মোমেনের ছেলে আশিক (২৬) এর নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার বলেন, সোনারগাঁ সরকারী কলেজের হিসাব রক্ষক মোঃ জাহাঙ্গীরের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution