• রাত ৪:১০ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট

মদনপুর টু জয়দেবপুর সড়কে ৮ কিলোমিটার যানজট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: অতিরিক্ত গাড়ির চাপ ও বৃষ্টির কারণে মদনপুর টু জয়দেবপুর বাইপাস মহাসড়কে সকাল থেকে দিনভর যানজটের সৃষ্টি হয়েছে। যানজটের কারনে মদনপুর থেকে ভুলতা পর্যন্ত প্রায় ৮ কিলোমিটার কচ্ছপ গতিতে যানবাহন চলেছে। এতে চরম ভোগান্তীতে পড়েছে গাড়ির চালক, যাত্রী ও স্থানীয়রা। মহাসড়কে যাজটের কারণে স্থানীয় সড়কগুলোতেও যানজটের প্রভাব পড়ে।

স্থানীয়রা জানান, মদনপুর টু জয়দেবপুর বাইপাস সড়কটি নির্মানের পর থেকে পণ্যবাহী ট্রাক ও কভার্ডভানের চাপ ধীরে ধীরে বাড়তে থেকে। অপরদিকে এই রোডে যাত্রীবাহি কোন পরিবহন না থাকায় অটোরিক্সা সিএনজির সংখ্যা অত্যান্ত বেশী। এসব অটোরিক্সা ও সিএনজিগুলো রাস্তায় চলাচলে কোন নিয়ম শৃঙ্খলা না মেনে উল্টো পথে যাতায়াত করে যাজটের সৃষ্টি করে। অপরদিকে উল্টো পথে অটোরিক্সা ও সিএনজি চলাচলের কারণে অনেক সময় মারাত্মক দুর্ঘটনার সৃষ্টি হয়ে প্রতি বছর শতাধিক লোক মারা যায়। অপরদিকে মহাসড়কটি রাস্তাটি সরু হওয়ার কারণে ও পন্যবাহি ট্রাক, কাভার্ডভ্যান ও লরির কারনে সবসময় কমবেশী যানজট লেগে থাকে। বিশেষ করে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মদনপুর ও সাদিপুর বাসষ্ঠান্ড এলাকায় যানজট মাত্রা অত্যান্ত বেশী।

বুধবার দুপুর থেকে বৃষ্টির কারণে ও অতিরিক্ত পন্যবাহি গাড়ির কারণে সকাল থেকে মদনপুর থেকে ভুলতা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। পুলিশ যানজট নিরসনে কাজ করলেও সরু রাস্তার কারণে যানজট নিরসনে তাদের হিমশিম খেতে হয়েছে। পুলিশের হস্তক্ষেপে বিকেলের দিকে যানজট কিছুটা নিয়ন্ত্রনে আসে।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, গতকাল রাত থেকে সিলেট, সুনামগঞ্জ ও গাজিপুর রোড়ের যাত্রীবাহি বাসগুলো এ সড়কে প্রবেশ করায় অতিরিক্ত গাড়ির চাপে যানজটের সৃষ্টি হয়েছে। গতকাল রাত থেকে আমাদের পুলিশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে বিভিন্ন পয়েন্টে যানজট নিরসনে কাজ করে বর্তমানে যানজট নিয়ন্ত্রনে এনেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution