• রাত ৩:২৩ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ের মেঘনা নদীতে বরযাত্রী ও তেলের ট্যাংকিতে ডাকাতি

সোনারগাঁয়ের মেঘনা নদীতে বরযাত্রী ও তেলের ট্যাংকিতে ডাকাতি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার মেঘনা নদীতে একটি বরযাত্রী ট্রালারে ও তৈলবাহী ট্যাংকারে ডাকাতির ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে সোনারগাঁ উপজেলার মেঘনা নদীর রাম প্রসাদের চর এলাকায় ফ্রেস ফ্যাক্টরীর কাছে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা যাত্রীবাহি ট্রলারের থাকা নববধূর স্বার্নালংকার বরযাত্রীদের নগদ টাকা ও মোবাইল সেট লুট করে নিয়ে যায়। পরে ডাকাতরা আরেকটি তৈলের ট্যাংকারে ডাকাতি করে নগদ ২লাখ টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া দিলে ডাকাতরা পালিয়ে যায়।

তৈল ট্যাংকারের মালিক সাহাবুদ্দিন জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে বৈদ্যেরবাজার বাজার এলাকার থেকে একটি বরযাত্রীর ট্রালার রামপ্রসাদেরচর যাচ্ছিল। এসময় ১০/১২ জনের একটি ডাকাতদল একটি বরযাত্রীর ট্রলারে হানা দেয়। এসময় ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে বরযাত্রীর ট্রলারে থাকা নব বধূর স্বর্ণালংকার বরযাত্রীর লোকদের নগদ টাকা মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। পরে ডাকাতরা নিউ আকমল নামের একটি তৈলের ট্যাংকারে হানা দিয়ে ট্যাংকারের ক্যাশিয়ার মাজহারুল ইসলাম পিস্তল দিয়ে মাথায় আঘাত করে নগদ ২লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ডাকাতদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে বৈদ্যেরবাজার নৌপুলিশ জানান, বিষয়টি শুনেছি, কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution