• সকাল ৯:২৫ মিনিট শনিবার
  • ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা
স্বামীর অবৈধ সম্পর্কের কথা বলে স্ত্রী কে ডেকে নিয়ে ধর্ষণ

স্বামীর অবৈধ সম্পর্কের কথা বলে স্ত্রী কে ডেকে নিয়ে ধর্ষণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম; অন্য নারীর সাথে স্বামীর অবৈধ সম্পর্ক, সেদিনই গোপনে বিয়ে করতে যাচ্ছে; অজ্ঞাত নারীর মাধ্যমে এমন সংবাদ দিয়ে গৃহবধুকে বাড়ি থেকে বের করেন। স্বামীর সন্ধান দেওয়ার বাহানায় সাদা রঙের মাইক্রোবাসে তুলে করা হয় অপহরণ, এরপর আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে মাহফুজ নামের এক ব্যক্তি।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় অবস্থিত পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম ।

এ ঘটনায় অভিযুক্ত মাহফুজকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত ২২ অক্টোবর সোনারগাঁয়ের এক গৃহবধূকে তার মোবাইলে ফোন করে শারমিন নামে এক নারী। ওই নারী গৃহবধূকে জানায়, তার স্বামীর সাথে অন্য এক মেয়ের অবৈধ সম্পর্ক আছে এবং তারা সেদিনই গোপনে বিয়ে করতে যাচ্ছে। শারমিন নামের সেই অজ্ঞাত নারীর কাছ থেকে এ খবর পেয়ে ওই গৃহবধূ তার স্বামীর মোবাইলে কল দিয়ে ফোন বন্ধ পান। এতে ওই গৃহবধূ দিশেহারা হয়ে অজ্ঞাত নারী শারমিনের সাথে ফোনে যোগাযোগ করলে, শারমিন তাকে স্বামীর সন্ধান দেওয়ার আশ্বাস দিয়ে মেঘনা সেতু এলাকায় যেতে বলে। শারমিনের কথামতো ওই গৃহবধূ সেখানে গেলে মাহফুজসহ আরো দুই তিনজন অজ্ঞাত ব্যক্তি তাকে একটি সাদা রঙের মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। প্রথমে যাত্রাবাড়ী ও গেণ্ডারিয়াসহ বিভিন্ন স্থানে ঘুরায় অপহরণকারীরা, গৃহবধূকে অবচেতন করে দোহার এলাকায় মাহফুজের নিজ বাসায় নিয়ে যায়। সেখানে আটকে রেখে মাহফুজ তাকে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় ২৩ অক্টোবর সোনারগাঁ থানায় নিখোঁজর একটি সাধারণ ডায়রী করেন ওই গৃহবধুর স্বামী।

২৯ অক্টোবর রাতে রাজধানীর পোস্তগোলা এলাকা থেকে মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ। এরই সাথে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মাহফুজ নামে মূল অভিযুক্তকে পরদিন রাতে রাজধানীর দোহার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ওই গৃহবধূ নিখোঁজ হলে তার পরিবার সোনারগাঁ থানায় একটি জিডি করেন। সেই জিডি ও নিখোঁজ গৃহবধূর মোবাইল ফোনের কল লিস্টের সূত্র ধরে তদন্ত শুরু করে নারায়ণগঞ্জ পিবিআই। প্রযুক্তির সহায়তায় ২৯ অক্টোবর রাতে রাজধানীর পোস্তগোলা এলাকায় অভিযান চালিয়ে মুমূর্ষু অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষা করানো হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে পরদিন ৩০ অক্টোবর রাতে দোহার এলাকা থেকেই মাহফুজকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাহফুজ স্বীকার করে, শারমিন তার বড় ভাই জসীমের স্ত্রী। তারা তিনজন মিলে পরিকল্পিতভাবে গৃহবধূকে অপহরণ করে। এ ঘটনায় নির্যাতিত গৃহবধূর স্বামী বাদী হয়ে মাহফুজ, তার বড় ভাই জসীম ও জসীমের স্ত্রী শারমিনকে আসামি করে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

একই সাথে গ্রেপ্তারকৃত আসামি মাহফুজকে তিনদিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানোসহ অপর দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution