• বিকাল ৪:৪৪ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে একদিনে সুস্থ ৪, মৃত্যু ২ ও আক্রান্ত ১, মোট আক্রান্ত ৪৯৭

সোনারগাঁয়ে একদিনে সুস্থ ৪, মৃত্যু ২ ও আক্রান্ত ১, মোট আক্রান্ত ৪৯৭

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (৫ আগস্ট) ৬ জনের নমুনা পরিক্ষার রির্পোটে ১ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৭ জন। এরমধ্যে নতুন করে সুস্থ হয়েছেন ৪ জন। মোট সুস্থ হয়েছেন ৪৫০ জন, নতুন করে মৃত্যুবরণ করেছেন ২জন, মোট মৃত্যু বরণ করেছেন ২০ জন। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন ২৯ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা বুধবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৬ জনের নমুনার রির্পোট পেয়েছি তার মধ্যে ১ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৪৯৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৫০ জন, মৃত্যুবরণ করছেন ২০ জন আর চিকিৎসা নিচ্ছেন ২৯ জন।

তার দেয়া তথ্যমতে, সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের যাত্রামুড়া এলাকায় ১ জন পুরুষ কোভিট ১৯ আক্রান্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ২১৭৯ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৪৯৭ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২০ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৪৫০ জন সুস্থ হয়েছেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য নিম্নে দেয়া হল:

সর্বশেষ প্রাপ্ত ৬ জনের ফলাফল অনুযায়ী ৫ জন COVID-19 নেগেটিভ ও ১ জন COVID-19 পজিটিভ এসেছে।

১ জন পজিটিভেরঃ

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – যাত্রামুড়া, কাঁচপুর।

নেগেটিভের তালিকাঃ

১. মেহেদি হাসান, ৪৫বছর
পৌরভবনাথপুর, আমিনপুর।
২. মোঃ গোলাম মোস্তফা, ৬৮ বছর
সাতভাইয়াপাড়া, বৈদ্যেরবাজার।
৩. মোঃ নাজমুল হুদা, ৫৪বছর
নিউটাউন, পিরোজপুর।
৪. শারিফা, ৬০বছর
বস্তল, জামপুর।
৫. সাজু, ৪০বছর
কাপরদি, মোগরাপাড়া।

* কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৭ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৪ জন সুস্থতা লাভ করেছেনঃ-

১. মোঃ আবু সাঈদ মোল্লা, ৪০বছর
দৈলেরবাগ, আমিনপুর।
২. মোজাম্মেল হক, ৪২বছর
রতনদি, মোগরাপাড়া।
৩. শিপ্রা ভৌমিক, ৪০বছর
কাবিলগঞ্জ, মোগরাপাড়া।
৪. ডাঃ শামসুল আলম, ৪৪বছর
দুর্গা প্রসাদ, শম্ভূপুরা।

* মৃত্যুর তথ্যঃ-

৪৬ বছর বয়সী ১ জন পুরুষ (অর্জুনদি, আমিনপুর) ২৮.০৭.২০২০ খ্রিঃ তারিখে অত্র হাসপাতালে স্যাম্পল দেন ও ৩০.০৭.২০২০ খ্রিঃ তারিখে COVID-19 পজিটিভ হন এবং শারীরিক অবস্থার অবনতি হলে ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ০৪.০৮.২০২০ খ্রিঃ দুপুর ৩.২০ টায় মৃত্যুবরণ করেন।

সর্বমোট COVID-19 পজিটিভ রোগী- ৪৯৭ জন।
সর্বমোট COVID-19 জনিত মৃত্যু- ২০ জন।
সর্বমোট সুস্থতা লাভ করেছেন- ৪৫০ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution