• বিকাল ৪:০৭ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

সোনারগাঁয়ে তালাকের কথা শুনে প্রবাসীর স্ত্রী’র আত্মহত্যা, আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: প্রবাসী স্বামী তালাক দিয়েছে এ কথা শুনার পর সোহাগী আক্তার নামের এক প্রবাসীর স্ত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহাগীর লাশ উদ্ধার করে জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় সোহাগীর শশুর ইব্রাহিমকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালি এলাকায়। এ ঘটনায় সোহাগীর মামা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত করেছেন।

সোহাগীর পরিবার সুত্রে জানা গেছে, গত আট বছর আগে বন্দর উপজেলার মালিবাগ গ্রামের ইব্রাহিমের ছেলে মামুনের সাথে বিয়ে হয় সোহাগী। বিয়ের পর থেকে শশুর বাড়ীর লোক জনের অত্যাচার সহ্য করতে না পেরে একমাত্র ছেলেকে নিয়ে অন্যত্র বসবাস শুরু করেন সোহাগী। এছাড়া দীর্ঘ দিন ধরে সোহাগী ও স্বামী মামুনের সাথেও তার দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে সামাজিক ভাবে একধিকবার সালিশ-বিচারও হয়। গতকাল সোমবার সকাল ১০ টায় সোহাগীর মামা শশুর মনির হোসেন (৬২) তার স্ত্রী হালিমা (৫০), মো: ইব্রাহিম ও শরীফা সহ ৬/৭ জন সোহাগীর বাড়ী সোনাখালী এসে তার স্বামী মামুন বিদেশ থেকে ইমুর মাধ্যমে তাকে তালাক দিয়েছে বলে জানান এবং তালাক নামা সোহাগীর কাছে দেন। গত ৯ সেপ্টেম্বর মামুন বিদেশ থেকে ইন্টারনেট ইমুর মাধ্যমে সোহাগীকে তালাক দিয়ে সে পত্র সোহাগীর কাছে পৌঁছায়। তালাকপত্র (চিরকুট) পেয়ে স্বামীর সঙ্গে সোমবার রাতে এ বিষয় নিয়ে সোহাগীর ঝগড়া হয়। একপর্যায়ে ক্ষোভে অভিমান করে রাতে সোহাগী তার ছেলেকে ঘুমিয়ে রেখে বাসায় ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরন করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution