• বিকাল ৫:৩৩ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত

সোনারগাঁয়ে ৮ জনের নমুনায় ৩ জনের দেহে করোনা সনাক্ত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (২৪ নভেম্বর) মঙ্গলবার ৮ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৩ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা ৩৭ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬৮৪ জন।  নতুন করে ৩ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ৬৩৩ জন, মোট মৃত্যবরণ করেছেন ২৩ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা মঙ্গলবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ নতুন করে ৮ জনের নমুনার রির্পোটে ৩ দেহে করোনা সনাক্ত হয়েছে। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৬৮৪ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৩৩ জন, মোট মৃত্যুবরণ করছেন ২৩ জন।

তার দেয়া তথ্য অনুযায়ী পৌরসভার চিলারবাগ গ্রামে ১ জন পুরুষ, নয়াপুর সাদিপুর ইউনিয়নে ১ জন পুরুষ ও শম্ভুপুরা চৌধুরীগাঁও ১ জন পুরুষের দেহে করোনা সনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ৩৩৫০ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৬৮৪ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২৩ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৬৩৩ জন সুস্থ হয়েছেন।

নিম্নে স্বাস্থ্য বিভাগের তথ্য নিম্নে দেয়া হলো: সর্বশেষ প্রাপ্ত ৮ জনের ফলাফল অনুযায়ী ৩ জন COVID-19 পজিটিভ ও ৫ জন COVID-19 নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্য : –

১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – নয়াপুর, সাদীপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চিলারবাগ, আমিনপুর।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – চৌধুরীরগাঁও, শম্ভূপুরা।

➖ নেগেটিভের তালিকা : –

১. মোঃ শামীম, ৪২ বছর
বাড়ী মজলিশ, মোগরাপাড়া।
২. জাহানারা, ৫২ বছর
ভাটিবন্দর, পিরোজপুর।
৩. মুহিতুন, ৬০ বছর
বাসাবো, জামপুর।
৪. হালিমা বেগম, ৬০ বছর
মামরকপুর, বৈদ্যের বাজার।
৫. সাইফুল, ৫০ বছর
কৃষ্ণপুরা, আমিনপুর।

*** কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৭ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৩ জন সুস্থতা লাভ করেছেন : –

১. ফারুক ভূঁইয়া, ৩৭ বছর
বুরুমদী, জামপুর।
২. জাহানারা আক্তার, ৪৫ বছর
ভাটিবন্দর, পিরোজপুর।
৩. ঝুমুর, ২৩ বছর
উদ্ধবগঞ্জ, আমিনপুর।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৬৮৪ জন (মৃত্যু-২৩ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৬৩৩ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution