• রাত ২:২৩ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
সোনারগাঁয়ে আরো ৪ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৭৮০

সোনারগাঁয়ে আরো ৪ জনের দেহে করোনা সনাক্ত, মোট সনাক্ত ৭৮০

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলায় (২৮ ডিসেম্বর) সোমবার ১৯ জনের নমুনা পরীক্ষার রির্পোটে ৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে। যা নমুনা সংগ্রহের তুলনায় আক্রান্তের সংখ্যা শতকরা  ২১ শতাংশ। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৭৮০ জন। নতুন করে ৪ জন সুস্থসহ মোট সুস্থ হয়েছে ৭০০ জন, মোট মৃত্যু করেছেন ২৩ জন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার পলাশ কুমার সাহা জানান, আজ সোমবার পাওয়া তথ্যে  ১৯ জনের নমুনার রির্পোটে ৪ জনের দেহে করোনা সনাক্ত হয়েছে । বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তর সংখ্যা ৭৮০ জন। অদ্যবধি মোট সুস্থ হয়েছেন ৭০০ জন, মোট মৃত্যুবরণ করছেন ২৩ জন।

তার দেয়া তথ্যমতে, পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলে ২ জন, বারদী ইউনিয়নের সেনপাড়া ১ জন পুরুষ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন মহিলার দেহে কোভিট ১৯ সনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত সোনারগাঁ থেকে ৩৭৭১ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়। পরিক্ষা শেষে ৭৮০ জনের করোনা রোগী সনাক্ত হয়। এদের মধ্যে ২৩ জন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। এ পর্যন্ত ৭০০ জন সুস্থ হয়েছেন।

নিম্নে স্বাস্থ্য বিভাগের তথ্য নিম্নে দেয়া হলো: সর্বশেষ প্রাপ্ত ১৯ জনের ফলাফল অনুযায়ী ৪ জন COVID-19 পজিটিভ ও ১৫ জন নেগেটিভ এসেছে।

➕ পজিটিভের তথ্য : –

১ জন প্রাপ্তবয়স্কা মহিলা – উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁ।
১ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – সেনপাড়া, বারদী।
২ জন প্রাপ্তবয়স্ক পুরুষ – নিউটাউন, পিরোজপুর।

➖ নেগেটিভের তালিকা : –

১. মোঃ জসিম, ২৮ বছর
নিউটাউন, পিরোজপুর।
২. মোঃ আকমল, ৩৬ বছর
বাড়ী মজলিশ, মোগরাপাড়া।
৩. মোঃ অপু, ১৮ বছর
আমিনপুর, আমিনপুর।
৪. ফারুক হোসেন, ৩৮ বছর
নিউটাউন, পিরোজপুর।
৫. রমজান আলী, ৬৫ বছর
তাজপুর, আমিনপুর।
৬. আল-আমিন, ৩১ বছর
তাজপুর, আমিনপুর।
৭. আলী হোসেন, ৪০ বছর
বাণীনাথপুর, আমিনপুর।
৮. রহিমা বেগম, ৪৫ বছর
ভট্টপুর, আমিনপুর।
৯. মোঃ নয়ন, ২৩ বছর
উলুকান্দি, বৈদ্যের বাজার।
১০. তাজুল ইসলাম, ৪০ বছর
বাড়ী মজলিশ, মোগরাপাড়া।
১১. ফরিদুল ইসলাম, ২২ বছর
নিউটাউন, পিরোজপুর।
১২. মোস্তাফিজুর, ২৪ বছর
নিউটাউন, পিরোজপুর।
১৩. সুমন, ৩১ বছর
নিউটাউন, পিরোজপুর।
১৪. বাদশাহ, ৪৮ বছর
জাঙ্গাল, বন্দর।
১৫. হাবিব উল্লাহ, ৩০ বছর
মৃধাকান্দি, পিরোজপুর।

?*** কোভিড-১৯ এর জাতীয় গাইডলাইনের ৮ম সংস্করণ অনুযায়ী নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে নিম্নোক্ত ৪ জন সুস্থতা লাভ করেছেন :-

১. শিলা হাওলাদার, ৩৯ বছর
পানাম, আমিনপুর।
২. মজিদ খান, ৬৬ বছর
কাঁচপুর, কাঁচপুর।
৩. আশরাফুল, ৩৭ বছর
দড়িকান্দি, সনমান্দী।
৪. মোঃ আব্দুল মতিন, ৫৫ বছর
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সোনারগাঁ।

*** মৃত্যুর তথ্যঃ-

৬৫ বছর বয়সী ১ জন পুরুষ (গোয়ালপাড়া, বারদী) ০৭.১২.২০২০ খ্রিঃ অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নমুনা প্রদান করেন এবং সেদিনই বিকেল ৫.০০ টায় নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। পরবর্তীতে ০৮.১২.২০২০ খ্রিঃ প্রাপ্ত ফলাফল অনুযায়ী তাঁর ফলাফল COVID-19 পজিটিভ আসে ।

অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৭৮০ জন (মৃত্যু-২৪ জন)
অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৭০০ জন।

সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution