• রাত ৮:৪০ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
বঙ্গবন্ধুর জম্মদিন উপলক্ষে এরফান হোসেনের উদ্যোগে দোয়া

বঙ্গবন্ধুর জম্মদিন উপলক্ষে এরফান হোসেনের উদ্যোগে দোয়া

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৯২০ সালের ১৭ মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলার অবিসংবাদিত নেতা, স্বাধীন বাংলাদেশের রূপকার, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেন। কালের মহাপরিক্রমায় ২০২০ সালের ১৭ মার্চ পূর্ণ হয়েছে মৃত্যুঞ্জয়ী এই মহাপুরুষের ১০১ তম জন্মদিন। বিশ্ব নেতৃত্বের অহংকার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়নগন্জের সোনারগাঁয়ে মরহুম মোবারক হোসেন স্মৃতি সংসদ কর্তৃক দোয়া ও মিলাদের আয়োজন করেন তার সুযোগ্য পুত্র এরফান হোসেন দীপ।

এসময় দীব বলেন আমার পিতা মরহুম মোবারক হোসেন দুই বার জাতীয় সংসদ সদস্য ছিলেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। নারায়ণগঞ্জ জেলা যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক ছিলেন। বঙ্গবন্ধুর স্নেহভাজন ছিলেন। তবে আমার একমাত্র পরিচয় আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান এই পরিচয়ে আমি নিজেকে গর্বিত মনে করি। আমি সোনারগাঁ বাসীর জন্য সেবা মূলত কাজ করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন নেতা কর্মীরা। দোয়া ও মিলাদ শেষে কেক কেটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন ও শ্রদ্ধা নিবেদন করা হয়। মহান এই নেতার আত্মার মাগফিরাত কামনা করা হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution