• দুপুর ২:২৯ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন

লক ডাউন বাস্তবায়নে কয়েকটি রাস্তা বন্ধ করলো উপজেলা প্রশাসন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সারা দেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়া ২ সপ্তাহের জন্য কঠোর লক ডাউনের ঘোষনা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সরকারের দেয়া কঠোর লক ডাউন বাস্তবায়নের লক্ষে উপজেলা গুরত্বপুর্ন রাস্তাগুলোতে যানচলাচল বন্ধ করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কয়েকটি অস্থায়ীভাবে রাস্তা বন্ধ করে দেয়া হয়েছে।

মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম নিজে উপস্থিত থেকে এ রাস্তাগুলো বন্ধ করে দেন। যাতে যত্রতত্র অটোরিক্সা ও সিএনজি মোগরাপাড়া চেšরাস্তা এলাকায় প্রবেশ করতে না পারে। সেখানে একটি সাদা কাগজে লেখা রয়েছে লক ডাউন চলাচল বন্ধ সৌজন্যে উপজেলা প্রশাসন। প্রশাসনের ধারনা অটো রিক্সা ও সিএনজি প্রবেশ করতে না পরলে মোগরাপাড়া চেšরস্তা এলাকায় লোক সমাগম কমে যাবে আর সে লক্ষে এসব রাস্তাগুলো বন্ধ করার পরিকল্পনা করেছেন তারা।

এ ব্যাপারে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম জানান, সারা বাংলাদেশের তুলনায় দিনে দিনে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর হার বেড়েই চলছে। সাধারণ মানুষকে সচেতন করতে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার পদক্ষেপ নেয়ার পরও তারা ঘরে থাকতে বাধ্য নয়। সেজন্য ইতিমধ্যে কয়েকটি জায়গায় মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানাও করা হয়েছে। এরপরও মানুষ কারণে অকারণে হাটবাজার ও চায়ের দোকানে গোপনে ভীড় করছে। এসব মানুষকে ঘরে রাখতে পৌরসভার গোয়ালদী, আদমপুর বাজার, মোগরাপাড়া চৌরাস্তার মহাসড়কের একাংশ, সোনারগাঁও জাদুঘরের রাস্তা ও পানামসিটি এলাকার কয়েকটি রাস্তা বাঁশ দিয়ে অস্থায়ী ভাবে বন্ধ করে দেয়া হয়েছে। লক ডাউন শিথিল না করা পর্যন্ত এসমস্ত রাস্তাঘাট বন্ধ থাকবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution