• সকাল ৬:৩৮ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ এমপি খোকার

শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প দেয়ায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ এমপি খোকার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁবাসীর প্রাণের দাবী সোনারগাঁও “শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ” শীর্ষক প্রকল্পটি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় বার কোটি ছেষট্টি লাখ সাতান্ন হাজার টাকা বরাদ্দ দিয়ে সোনারগাঁ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় সোনারগাঁও শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রকল্প অন্তর্ভূক্ত ও অনুমোদন পাওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ -৩ সোনারগাঁ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

রহমতের মাস পবিত্র রমজান মাসে প্রকল্পটি অনুমোদ করায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষভাবে দোয়া আয়োজন করেছে এমপি লিয়াকত হোসেন খোকা । ০৬ মে বৃহস্পতিবার অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘ ক্লাবে এ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে ১২০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রদত্ত ভাষনে সোনারগাঁও উপজেলায় স্টেডিয়ামের জন্য নির্ধারিত জায়গায় খেলাধুলার জন্য উপযুক্ত করে খেলাধুলা শুরু করার অনুরোধ করেন এবং পরবর্তীতে সেখানে স্টেডিয়াম নির্মানের প্রতিশ্রুতি প্রদান করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনার আলোকে স্টেডিয়াম নির্মান সমাপ্ত বিষয়ে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহনের অনুরোধ জানিয়ে ইতিপূর্বে আমি সংশ্লিষ্ট প্রতিমন্ত্রী মহোদয় বরাবর উপানুষ্ঠানিক পত্র দিয়েছিলাম।

অনুষ্ঠানে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সভাপতি সামছোজোহা রাসেল বলেন, সোনারগাঁয়ে এতো বড় একটি প্রকল্প অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি লিয়াকত হোসেন খোকা ও সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামকে অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি।

অগ্নিবীণা ক্রীড়া ও যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান বলেন, শেখ রাসেল স্টেডিয়াম প্রকল্প অনুমোদন পাওয়ায় সোনারগাঁয়ের সকল ক্রীড়ামোদি ভাইদের পক্ষে থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ও জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি কে অভিনন্দন জানাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution