• রাত ১১:১২ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
আপন ভাইকে ফাঁসাতে শিশু বোনকে হত্যা করে ঘাতকরা

আপন ভাইকে ফাঁসাতে শিশু বোনকে হত্যা করে ঘাতকরা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: হুমায়ারার বড় ভাই সজিবকে ফাঁসানোর জন্যই হত্যা করা শিশু হুমায়ারাকে। মুল আসামীদের গ্রেপ্তারের পর এ তথ্য জানান র‌্যাব-১১।

গতকাল রাতে সোনারগাঁ উপজেলার শিশু ‘‘হুমায়ার আক্তার’’ হত্যা মামলার মূল হত্যাকারী সেলিম ওরফে উদয় সহ ২ আসামী র‌্যাব-১১র হাতে গ্রেফতার হয়।

সোমবার মুন্সীগঞ্জের সদর থানার দক্ষিণ কেওয়ার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো সোনারগাঁ থানার পিরোজপুর ইউনিয়নের চেংগাকান্দি এলাকার মৃত হাসন আলীর ছেলে শুক্কুর আলী (৫০) ও শুক্কুর আলীর ছেলে সেলিম মিয়া ওরপে উদয়(২২)।

র‌্যাব-১১র প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়, আসামী মোছাঃ বৈশাখী আক্তারের স্বামী সজীবের সাথে আসামী সেলিম মিয়া ওরফে উদয় (আসামী মোছাঃ বৈশাখী আক্তারের ভগ্নিপতি) এর বিরোধ চলছিল। উক্ত বিরোধের জের ধরে সেলিম সজীবের প্রতি প্রতিশোধ পরায়ণ হয়ে তার বোন হুমাইরাকে হত্যার পরিকল্পনা করে।

এই পরিকল্পনার অংশ হিসেবে সেলিম তার শ্যালিকা বৈশাখী শিশু হুমাইরাকে তার হাতে তুলে দিতে বলে। আসামী বৈশাখী তার শশুরবাড়ীর লোকজনের সাথে পারিবারিক সম্পর্কের অবনতি হওয়ায় উক্ত প্রস্তাবে রাজি হয়ে ভিকটিমকে বেড়ানোর কথা বলে আসামী সেলিমের কাছে তুলে দেয় ও বাড়ীতে এসে ভিকটিম হারিয়ে যায় বলে জানায়।

পরবর্তীতে আসামী সেলিম এজাহারে উল্লেখিত অন্যান্য আসামীদের সহযোগিতায় পরস্পর যোগসাজশে শিশু হুমাইরাকে হত্যা করে লাশ গুম করে।মূলত পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড সংঘঠিত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা যায়। পরে নিখোঁজের দুইদিন পর তার লাশ সোনারগাঁ থানার বড় নয়াগাঁও এলাকায় বালুর মধ্যে অর্ধেক পুঁতা অবস্থায় পাওয়া যায়।

এ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য গ্রেফতারকৃত আসামীদ্বয়কে তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন ও র‌্যাব-১১ কর্তৃক উক্ত হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য  আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution