• দুপুর ২:৩০ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নাম প্রস্তাব

উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নাম প্রস্তাব

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। (৩০ জানুয়ারী) বুধবার বেলা ১১টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত পৌর এলাকার দিঘিরপাড় এলাকায় অবস্থিত সোনারগাঁ রয়েল রিসোর্টে এ সভা অনুষ্ঠিত হয়।
 উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ শহীদ বাদল । এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শাহ্ আলম রূপন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, এ্যাডভোকেট নূর জাহান বেগম, মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাহমুদ বাবু, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়নের চেয়ারম্যান মোশাররফ ওমর, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান হা – মীম সিকদার শিপলু, সনমান্দী ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ ।
সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকগণ অংশ গ্রহণ করেন।
বর্ধিত সভার মূল লক্ষ্য ও উদ্দ্যেশ্য ছিল আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করা। সভায় তৃণমূলের নেতাদের মাঝ থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের নাম প্রস্তাব করার আহবান করা হয়।
সভায় সর্বসম্মতি ক্রমে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম এক নাম্বারে প্রস্তাব করা হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, ৩য় নাম্বারে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন ও ৪ নাম্বারে এসএম জাহাঙ্গীরের নাম প্রস্তাব করা হয়।
 ভাইস চেয়ারম্যান পদে  প্রস্তাব করা হয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন ও বাবু ওমরের নাম। মহিলা ভাস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারমান নাছিমা আক্তার ও মাহমুদা আক্তার ফ্যান্সি।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution