• বিকাল ৪:৪৯ মিনিট মঙ্গলবার
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা
সোনারগাঁয়ে সাংবাদিককে হত্যার হুমকি : এসপি’র কাছে অভিযোগ

সোনারগাঁয়ে সাংবাদিককে হত্যার হুমকি : এসপি’র কাছে অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ রিপোর্টার্স ক্লাবের সভাপতি এবং একাত্তর টিভি, দৈনিক ভোরের কাগজ ও দৈনিক মানবকন্ঠের সাংবাদিক আবদুস ছাত্তারকে মোগরাপাড়া ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যুরা স্বপরিবারে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাংবাদিক আবদুস ছাত্তার রবিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, গত ১৭ই মার্চ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী ও ভূমিদস্যু ১১টি মামলার আসামী মাসুম চৌধুরী এবং তার সহযোগি বুইট্টা কালামের নেতৃত্বে জামাল, অনয়, আরাফাত, হোটেল বাবু, জাহিদ, পিঞ্জর, শুভ, ইমন, শাকিল, চাহাদ, মারুফ, মাহফুজ, জিহাদ, আবাদি, সামির, তানভীর ও জাকিরসহ অজ্ঞাত আরোও ২৫-৩০ জন সন্ত্রাসী একটি বিরোধ মিমাংসার কথা বলে সাংবাদিক আবদুস ছাত্তারের ছোট ভাই সুরুজ্জামানকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধারালো রামদা, চাপাতি, ছুরি, হকিস্টিক দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

এ ঘটনায় সাংবাদিক আবদুস ছাত্তার বাদি হয়ে ২১ জনকে এজাহার নামীয় ও ২০-২৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ মাদক ব্যবসায়ী জামাল হোসেন, অনয়, আরাফাত ও শাকিল নামে ৪ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করে।

সম্প্রতি মাসুম চৌধুরী, বুইট্টা কালাম, জামাল ও শাকিলসহ ওই মামলার ১৭ জন আসামী আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে মামলা তুলে নিতে সাংবাদিক আবদুস ছাত্তারকে হুমকি দিয়ে আসছে। মামলা তুলে না নিলে সাংবাদিক ও তার ভাইসহ পরিবারের শিশু সন্তানদের অপহরন করে হত্যার পর লাশ গুম করার হুমকিও দিচ্ছে। সন্ত্রাসীদের হুমকির প্রেক্ষিতে সাংবাদিক পরিবারটি আতঙ্কে রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution