• সন্ধ্যা ৭:১৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
কোন সন্ত্রাসী চাঁদাবাজকে ভোট দিবেন না..আবু নাঈম ইকবাল

কোন সন্ত্রাসী চাঁদাবাজকে ভোট দিবেন না..আবু নাঈম ইকবাল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:
আগামী ৩১ শে মার্চ সোনারগাঁ উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাঈম ইকবালের তারা প্রতিকের প্রচারনা কালে আবু নাঈম ইকবালের বড় ভাই জেলা যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি বলেন, আগামী ৩১ মার্চ উপজেলা নির্বাচনে কোন চাঁদাবাদ সন্ত্রাসীকে ভোট দিবেন না। আপনারা বুঝে শুনে একজন ভাল যোগ্য লোককে ভোট দিবেন যিনি সমাজ থেকে সন্ত্রাস মাদক দুর করে সমাজের উন্নয়নে কাজ করতে পারবে। আর একজন চাঁদাবাজ সন্ত্রাসীকে ভোট দিলে পুরো এলাকা সন্ত্রাসের রাজত্ব কায়েম হবে। হাটে বাজারে রাস্তাঘাটে চাঁদাবাদদের চাঁদা দিয়ে চলতে হবে। তাই আগামী নির্বাচন একটি গুরুত্বপূর্ন নির্বাচন। আজ (২৭ মার্চ) পৌরসভার হাটকোপা গ্রামে নির্বাচনী এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

এসময় তালা প্রতিকের প্রার্থী আবু নাঈম বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। তাই আপনাদের উপর আমার অধিকার বেশী। সেই অধিকার নিয়ে আমি আপনাদের কাছ থেকে ভোট দাবি করছি। আপনারা এমন লোককে ভোট দিবেন না যারা সমাজে সন্ত্রাসী করে বেড়ায়। চাঁদাবাজদের ভোট দিলে সমাজ কখনো সুন্দর হয় না। এসময় তিনি একজন প্রার্র্থীর নাম উল্লেখ করে বলেন তিনি একসময় যিনি মহাসড়কে বিভিন্ন গাড়ীতে ডাকাতি করতো। এখনও মহাসড়কের ফুটপাত থেকে চাঁদাবাজি করে কোটি কোটি টাকার মালিক বনে গেছে। ভিক্ষুক ভিক্ষা করতে বসলেও তাদের চাঁদা দিতে হয়। এসব লোক প্রার্থী হয়ে নির্বাচনে ভোট যাচ্ছে এসব লোক থেকে নিজেকে এবং অপরকেও নিরাপদ রাখতে হবে। তাই আগামী ৩১ শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতিকে সবাইকে ভোট দিতে অনুরোধ করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution