• রাত ৪:১৪ মিনিট বৃহস্পতিবার
  • ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল
কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব

কাঁচপুরে শীর্ষ পরিবহন চাঁদাবাজ মোমেনকে আটক করেছে র‌্যাব

Logo


 নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজির অভিযোগে মোমেন মিয়া নামের এক চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব -১১।

আজ (২০ জুলাই শনিবার) দুপুরে  কাঁচপুর এস এস ইন্টারন্যাশনাল ফিলিং স্টেশনের উত্তর পাশে লেগুনা স্ট্যান্ডে পরিবহনে চাঁদাবাজি করার সময় হাতে নাতে আটক করা হয়।

র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানায়, উপজেলার কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে রাস্তায় চলাচলরত বাস, ট্রাক, সিএনজি, অটোরিক্সা, লেগুনা,  টেম্পু ইত্যাদি চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০ থেকে ৩শ টাকা করে চাঁদা আদায় করে আসছে।

স্থানীয় চালক ও জনসাধারনের কাছ থেকে জানা যায় কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। পরে অভিযান চালিয়ে চাঁদা আদায় কালে মোমেন মিয়াকে গ্রেফতার করা হয়। ওই সময়ে তার কাছ থেকে চাঁদাবাজির নগদ ১৮ শ ৩০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution