• রাত ৩:৪১ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

ইফতারীর আগে মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে জখম করলো হাবু ডাকাত

Logo


সারা দিন রোযা রেখে ইফতারী কিনতে গিয়ে হাবিবুর রহমান হাবু ডাকাতের চাপাতির আঘাতে ক্ষতবিক্ষত হলো মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল। সোমবার ইফতারীর একটু আগে শান্তিরবাজারে তাকে হাবু ডাকাত তার ছেলেসহ ২০/২৫ জনের একটি দল এলোপাতালি কুপিয়ে তাকে মারাত্মক আহত করে মুমুর্ষ অবন্থায় ফেলে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, বারদী ইউনিযন পরিষদের ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু এক সময় ডাকাতির সাথে জড়িত ছিল। গত নির্বাচনে সে ডাকাতি ছেড়ে ভাল হয়ে যাবে এ প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনে জয়লাভ করে। নির্বাচনে জয়লাভ করেও সে তার আগের পেশাতে ফিরে যায়। ইউপি সদস্য থাকাকালীন সময়েও সে বিভিন্ন সময় ডাকাতির অভিযোগে কারাভোগ করেছে। এছাড়া সম্পতি সময়ে সে একটিররাজনৈতিক দলে যোগদান করে। এ নিয়ে স্থানীয় আরেকটি পক্ষের সাথে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ শুরু হয়। এ দ্বন্ধের জের ধরে কিছুদিন আগে মছলেন্দপুর এলাকার মৃত মুক্তিযোদ্ধার ছেলে জুয়েল ও সোহেলের সাথে তার মারামারি হয়। সে সময় জুয়েল ও সোহেল ইউপি সদস্য হাবু ডাকাতকে একা পেয়ে পিটিয়ে আহত করে। এর পর হাবু ডাকাত উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য লায়ন বাবুর ওরফে চুম্মা বাবুলের ভাই আমিনুলকে কুপিয়ে আহত করে। সে মামলায় হাবু ডাকাত ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হয়ে কয়েকদিন আগে জামিন নিয়ে এলাকায় আসে। আজ সোমবার সন্ধ্যার আগে পরিকল্পিতভাবে পূর্ব শত্রুতার জের ধরে সে তার ছেলে ও তার দলের ২০/২৫ জনের একটি দল জুয়েলকে শান্তিরবাজারে একা পেয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। কুপিয়ে আহত করার পর মুমুর্ষ জুয়েলকে মৃত ভেবে হাবু ডাকাত ও তার লোকজন পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন জুয়েলকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ও পরে হৃদরোগ ইনিস্টিউটে ভর্তি করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution