• সকাল ৭:৫৬ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
বড় বড় নেতা পরিচয় দিয়ে বঙ্গবন্ধুকে কেয়ার করেন না.. এমপি খোকা( ভিডিওসহ)

বড় বড় নেতা পরিচয় দিয়ে বঙ্গবন্ধুকে কেয়ার করেন না.. এমপি খোকা( ভিডিওসহ)

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা পরিষদ ভবনের প্রবেশ মুখে বসানো মুজিব বর্ষ উপলক্ষে ক্ষণগণনার ঘড়িটি ১০ মিনিটের মধ্যে ঠিক করা নির্দেশ দিয়েছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


আজ (১৬ ফেব্রুয়ারী) রবিবার বিকালে নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম অনলাইন পোর্টালে “সোনারগাঁয়ে মুজিব বর্ষ ক্ষণগননা নষ্ট, কুকুর শুয়ে থাকার ছবি ফেসবুকে ভাইরাল” এই শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে। তাৎক্ষনিক উপজেলা পরিষদ ভবনে সরেজমিনে গিয়ে ক্ষণগণনার ঘড়িটি বন্ধ দেখে ক্ষোভ প্রকাশ করে উপস্থিত কর্মকর্তাদের তিনি এ নির্দেশ দেন।

এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে উপজেলা পরিষদের কর্মকর্তাদের বলেন, যেখানে সারা বাংলায় বঙ্গবন্ধুর ক্ষণগণনার ঘড়ি চলছে সেখানে আমার উপজেলায় ক্ষণগণনার ঘড়ি বন্ধ থাকবে এটা হতে পারে না। আপনারা এখানে থেকে কি করেন। প্রতিদিন এখান দিয়ে উঠতেছেন নামতেছেন অথচ এটা নষ্ট তা দেখেনা। গত বুধবার থেকে এটি বন্ধ। একটা ঘড়ি মেরামত করতে কতদিন লাগে। এছাড়া এটি পরিস্কার পরিচ্ছন্নও না। আপনারা বঙ্গবন্ধুকেই কেয়ার করেন না, কাকে কেয়ার করবেন। উপজেলায় এসে তো ছাত্রলীগ, বড় বড় নেতা ও ক্যাডার পরিচয় দিয়া চলতেছেন। বড় বড় নেতা পরিচয় দিয়া একি ব্যবহার।আমার তো মনে হয় শরিষার মধ্যে ভূত! আজ এটা দেখে আমার নিজেকে অপরাধী মনে হচ্ছে। এটা মেরামত করতে কি কি লাগতো আমাকে বলতেন। আমি মেরামত করে দিতাম। আমি উপজেলায় বসলাম আজ এখন এটা মেরামত করবেন। এটা মেরামত না হওয়া পর্যন্ত আমি এখান থেকে উঠবনা। এটা মেরামতের পরই উঠব।ি

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমর বাবু, বারদী ইউপি চেয়ারম্যান জহিরুল হকসহ জাতীয়পাটির নেতাকমীরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution