• সকাল ৮:২৮ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে ওঠা জুুট মিল, তিন তলা ভবন সহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে ওঠা জুুট মিল, তিন তলা ভবন সহ ৩০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করেছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। রোববার সকাল দশটা থেকে উচ্ছেদ অভিযান শুরু করে বিকেল ৫ টা পর্যন্ত নওয়াব আব্দুল মালেক জুটমিল, একটি তিনতলা ভবন, একটি দোতলা ভবনসহ কাঁচা পাকা ৩০টি স্থাপনা উচ্ছেদ করে গুড়িয়ে দেয়া হয়। নদী ভরাট করায় এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন বিআইডাব্লিউটি এর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলী, উপ-পরিচালক মোঃ শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর পূর্ব তীর দখল করে গড়ে উঠা আব্দুল মালেক জুটমিলকে গত এক বছর আগে নোটিশ দিলেও তারা কোন ব্যবস্থা না নেয়ায় রোববার উচ্ছেদ করে জুটমিলের গুদামের কিছু অংশ ভেঙ্গে দেয়া হয়। জুট মিলটির জিএম জাফর আহমদ মুচলেকা দিয়েছেন ১৫ দিনের মধ্যে ভরাটকৃত অংশ সরিয়ে নিবেন।

এদিকে নদীর তীর দখল করে গড়ে উঠা একটি ৩ তলা পাকা ভবনের আংশিক গুড়িয়ে দেয়া হয়। ভবনটির মালিক সোলায়মান হক পার্শ্ববর্তী পেপার মিলের বর্জ্য দিয়ে নদী ভরাট করছিল। এজন্য তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে। রোববার কাঁচাপাকা অন্তত ৩০টি স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটি এর নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ-পরিচালক মো: শহীদুল্লাহ জানান, উচ্চ আদালতের নির্দেশে ধারাবাহিক ভাবে এ উচ্ছেদ অভিযান চলছে। নদীর তীর দখল করে গড়ে উঠা সব রকমের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution