• সকাল ৬:৫২ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে আহত

কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: পূর্ব শক্রতা ও আধিপত্য বিস্তারের জের ধরে শুক্রবার দুপুরে সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়াকে কুপিয়ে মারাত্মক আহত করেছে বিএনপি নেতা ও নব্য নির্বাচিত কাঁচপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনু ও তার সন্ত্রাসীরা। আহত স্বেচ্ছাসেবকলীগ নেতাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান, উপজেলা কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল শুক্রবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে কাঁচপুর কলাপট্টি এলাকায় তার মার্কেটের স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়ে প্রবেশ করেন। এসময় আগে থেকে ওৎপেতে থাকা বিএনপি নেতা ও নব্য নির্বাচিত কাঁচপুর ইউপি সদস্য মনিরুজ্জামান মনু’র নেতৃত্বে তার তার ছোট ভাই মিজান, জামান, মনির, অস্ত্র মামলায় সাজাপ্রাপ্ত আসামী মুমিন ওরফে ডাকাত মুমিন, ডাকাত রেজাউল ও নুরুজ্জামান চুরি ও চাপাতি নিয়ে তার কার্যালয়ে প্রবেশ করে বাবুল হোসেনকে এলোপাতালি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মারাত্মক অবস্থায় তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে কাঁচপুর ইউনিয়ন যুবলীগ নেতা লিটন খাঁন জানান, গত বুধবার সকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু ওমরের নির্দেশে ইউপি সদস্য মনু তার লোকজন নিয়ে কাঁচপুর ট্রাক্সি স্ট্যান্ড দখল করতে গেলে স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল ও অন্যান্য নেতারা বাঁধা দেন। সে ঘটনায় তারা ক্ষিপ্ত হয়ে বাবুলকে একা পেয়ে কুপিয়ে মারার চেষ্টা চালায়।

এ ব্যাপারে বাবু ওমরের সাথে যোগাযোগ করলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর ইসলাম জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution