• সকাল ৮:২২ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
দেওয়ান শরীফ চেয়ারম্যান হলে জনগণের কল্যাণে কাজ করিবে রফিকুল ইসলাম নান্নু

দেওয়ান শরীফ চেয়ারম্যান হলে জনগণের কল্যাণে কাজ করিবে রফিকুল ইসলাম নান্নু

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের নির্বাচনীয় কর্মী সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু বলেন দেওয়ান শরীফ দীর্ঘ যাবৎ যুবলীগের রাজনীতি করে আসছে, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ। যে সৎ ও দক্ষ ব্যাক্তি, যাকে ভোট দিলে জামপুর ইউনিয়নের গনগণের কল্যানে কাজ করিবে, দেওয়ান শরীরে আপনাদের মাঝে নৌকা নিয়ে আসবে, যদি যে নৌকা নিয়ে আসে, আল্লাহ পাকের রহমতে সে চেয়ারম্যান হয়, তাহলে জামপুরে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন কাজ হবে, আপনার যারা কর্মী আছেন সবাই দেওয়ান শরীফ হয়ে, প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোটের কাছে নির্বাচনের ছালাম পৌঁছে দেন। সোনারগাঁও উপজেলা যুবলীগ সহ আমাদের নেতা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত দেওয়ার শরীফ পাশে থাকবে, এবং নেত্রীর কাছে যাবে, যাতে দেওয়ান শরীফ নৌকা পায়।

রবিবার (১৭ জানুয়ারী) বিকালে জামপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আমবাগ বাজারে মোতালিব ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

আলোচনায় সভায় বক্তারা বলেন দেওয়ার শরীফ এক জন আওয়ামী লীগের পরিবারের সন্তান, তাহার পিতা হাসনাত পরিবারের সাথে দীর্ঘ দিন আওয়ামী লীগের রাজনীতি করেন। আওয়ামীলীগের দুর সময়ে দেওয়ার শরীফ রাজপথে থেকে অনেক আন্দোলন সংগ্রাম করেছে। দেওয়ার শরীফ জামপুর ইউনিয়নের জন্য নৌকার যাগ্য প্রার্থী, তাহার তাতে নৌকা তুলে দিলে জামপুর ইউনিয়নের নৌকা বিজয় হবে।

দেওয়ার শরীফ বক্তব্য বলেন আমি বঙ্গবন্ধু আর্দশের নিয়ে জামপুর ইউনিয়নের জনগণের কল্যানে কাজ করিতে চাই। আমি দীর্ঘ দিন রাজনীতি করে যাচ্ছি এলাকায় জনগণের জন্য। তাদের অধিকার আদায় করার জন্য। কিন্তু রাজনীতি করতে গেলে একটি চেয়ার দরকার, আল্লাহ পাকের রহমতে ইউনিয়ন পরিষদের নির্বাচন করে সে চেয়ারটিতে বসতে পারি,তাহলে জনগণের জন্য আরো বেশি কাজ করে যেতে পারবো ইনআল্লাহ, আপনারা আমার জন্য দোয়া করিবেন।
সে সময় বিশেষ অতিথি ছিলেন বীরমুক্তি যোদ্ধা জিয়ারুল হাসান মুল্লিক, দেওয়ার আক্তারুজ্জামান, মতিউর রহমান মতি, আব্দুল বাতেন, জলিল, উপজেলা যুবলীগের সদস্য নজরুল মোল্লা, সুভাষ চন্দ্র ভৌমিক, নারায়ণগঞ্জ জেলা ছাত্র লীগের সম্পাদক রফিকুল ইসলাম, যুবলীগ নেতা রূপন চৌধুরী, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলী আকবর, মোরশেদ, ইকবাল, নজরুল ইসলাম, লিয়াকত হোসেন, কামাল,জহিরুল, লিটন বিশ্বাস, জহির সহ প্রমুখ্য।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution