• সকাল ১১:২৩ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
প্রেমিক যুগলকে আটকে রেখে অর্থ আদায়ের অভিযোগে এএসআই রিয়াজ প্রত্যাহার, আটক -১

প্রেমিক যুগলকে আটকে রেখে অর্থ আদায়ের অভিযোগে এএসআই রিয়াজ প্রত্যাহার, আটক -১

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের তাজমহল এলাকার বন্ধু রেস্তরা নামের একটি খাবার হোটেলের কক্ষে ছেলে মেয়েকে আটক করে এ এস আই রিয়াজ উদ্দিনের নির্দেশে টাকা দাবী করেন হোটেল মালিক। এমন অভিযোগে এ এস আই রিয়াজকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে পাঠনো হয়েছেে। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসানউল্লাহ। এ ঘটনায় হোটেল মালিক সবুজ সরকারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার জাঁমপুর ইউনিয়নের তাজমহল এলাকায় ঘুরতে আসেন আড়াই হাজার উপজেলার ছোট ফাউসা এলাকার মাহবুব নামের এক কলেজ পড়ুয়া ছেলে ও মেয়ে। এসময় তারা বন্ধু নামের একটি রেষ্টুরেন্টে দুপুরের খাবার খেতে গেলে হোটেল মালিক একটি কক্ষে বসতে বলেন।

পরে হোটেল মালিক বাহির থেকে কক্ষটি বন্ধ করে তালতলা তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এ এস আই রিয়াজকে খবর দিলে রিয়াজ ঘটনাস্থলে এসে ছেলে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। নয়তো তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হবে বলে জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তালতলা তদন্ত কেন্দ্রের এস আই জয়নাল দ্রুত ঘটনাস্থল থেকে ছেলে মেয়েকে উদ্ধার করে তালতলা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। এই বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে এ এস আই রিয়াজ উদ্দিনকে সাথে সাথে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয় এবং ঘটনাস্থল থেকে হোটেল মালিকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় হোটেল মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসান উল্লাহ বলেন, এই ঘটনায় রিয়াজকে প্রত্যাহার করেছেন। হোটেল মালিককে আটক করা হয়েছে। মেয়ে ও ছেলেকে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution