• রাত ১২:২৬ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ
সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।

সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে তালতলা এন বি এল বিক্স ইট ভাটায় গতকাল সোমবার রাত ১ টার দিকে দুর্বৃত্তদের হামলায় গাড়ি ভাংচুর ও ৫ জন আহত হন।

আজ (৯ এপ্রিল) মঙ্গলবার সকালে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, গতকাল রাত ১ টার দিকে তালতলা মহিউদ্দিন পেপাস মিলস কোম্পানি থেকে ১০ থেকে ১৫ জনের একটি কর্মচারীর দল সংঘর্ষবদ্ধ হয়ে এন বি এল বিক্স ইট ভাটার লােকের উপর হামলা করে ও এতে ৫ জন আহত হন ও মাটি বহন কারী ডাম ট্রাক ৫ টি গাড়ি ও দুটি ভেকু গাড়ি ভাংচুর করে। পরে একজনকে আটক করে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশের হাতে তুলে দেন।

এ সময় ইট ভাটার একজন শ্রমিক জানায়, গতকাল রাত ১ টার দিকে আমরা কাজ করতেছিলাম এমন মহিউদ্দিন পেপোর মিলস কোম্পানি থেকে হঠাৎ ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিক দিয়ে ঘিরে দাও ছেনা নিয়ে এসে আমাদের উপর হামলা চালায় এতে অনেকজন আহত হয় এর মধ্যে ৩ জন গুরুতর আহত হয়ে হসপিটালের ভর্তি আছেন। পরে ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাঙচুর করে ও আশেপাশের লোকজন ছুটে আসলে তারা মহিউদ্দিন পেপার মিলে চলে যায়।

এ সময় এন বি এল বিক্স এর চেয়ারম্যান মোঃ বাচ্চু ভুইঁয়া এর পুত্র নুর উদ্দিন জানায়, গতকাল রাতে আমাদের ক্রয় কৃত নির্জস্ব জমি হতে ইট ভাটার জন্য ভেকু দিয়ে মাটি কাটার সময় মহিউদ্দিন পেপার মিলস থেকে একদল লোকজন এসে কোম্পানির জমি দাবি করে কাজে বাধা দিয়ে আমাদের লােকদের উপর দা, ছেনা লােহার রড দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অর্তকিত হামলা চালায়। এতে করে ৫ জন গুরুতর আহত হন ও ৫ টি ডাম ট্রাক ও ২ টি ভেকু গাড়ি ভাংচুর করে এতে করে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। পরে ভেকু ডাইবার ও লেবারদের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে পেপাস মিলল চলে যায়।

এন বি এল বিক্স এর ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান ভুঁইয়া কামরান ৫ জনের নাম উল্লেখ করে সোনারগাঁয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন, (১) হিজবু ৪৫,(২) সিদ্দিক, (৩) আরিফ, (৪) কাদির, (৫)রহিম, (৬) রহিজ, আরো ১০ থেকে ১২ জন অঞ্জাত করে অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান বলেন এ বিষয়ে অভিযোগ হয়েছে সুস্থ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution