• দুপুর ২:৫৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, থানায় মামলা

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, থানায় মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার পেরাব গ্রামে শনিবার বিকালে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ওই ব্যবসায়ীর চাচা তোফাজ্জাল হোসেন বাদি হয়ে রাতে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামের ব্যবসায়ী মামুন মিয়ার সঙ্গে একই গ্রামের সগির আহাম্মেদের দীর্ঘ দিন ব্যবসা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সগির আহাম্মেদের নেতৃত্বে বশির আহাম্মেদ, হাফেজ আহাম্মেদ, ফয়সার আহাম্মেদ, আফসার আহাম্মেদ, কাউসার আহাম্মেদ, অনিক মিয়া, রফিক মিয়া সহ ১০/১২ জনের একটি বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে ব্যবসায়ী মামুনের উপর হামলা চালিয়ে তাকে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে পালিয়ে যায় তারা। মারাত্মক আহত অবস্থায় মামুন মিয়াকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামুন মিয়ার চাচা তোফাজ্জল হোসেন বাদি হয়ে সগির আহাম্মেদকে প্রধান আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

তোফাজ্জল হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরেই সগির হোসেনের নেতৃত্বে তার সহযোগীরা আমার ভাতিজাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে। অপরদিকে সগির হোসেন জানান, ঘটনার সঙ্গে তার লোকজন জড়িত থাকতে পারে তিনি জড়িত নন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution