• রাত ১:০৭ মিনিট শনিবার
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  মদনপুর এশিয়ান হাইওয়ের বস্তল এলাকায় সড়ক দূর্ঘটনায় সাগর মিয়া (৪০) নামের বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা নিহত হয়েছেন। রবিবার সকালে উপজেলার জামপুর বস্তল এলাকায় একটি কভারভ্যানের সাথে মুখোমুখি সংর্ষষে তিনি নিহত হন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত সাগর মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল থানার কারারহাট গ্রামের মাহতাব মিয়ার ছেলে। তিনি ২ সন্তানের জনক।

 

প্রত্যেক্ষদর্শীরা জানান, সোনারগাঁয়ে জামপুর ইউনিয়ন এশিয়ান হাইওয়ে বস্তল এলাকায় রবিবার সকালে সাগর মিয়া তার ব্যবহৃত মোটর সাইকেল যোগে রূপগঞ্জে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় রূপগঞ্জ এলাকা থেকে আগত একটি কভারভ্যানের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটর সাইকেল আরোহী রাস্তা থেকে ছিটকে সড়কের নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে নিহত হন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution