• বিকাল ৪:০৫ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় শিশু শ্রমিক নিহত

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় শিশু শ্রমিক নিহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় সড়ক দূর্ঘটনায় মাহফুজ নামের ১২ বছরের এক শিশু শ্রমিক নিহত হয়েছে। শনিবার সকাল ৭টার দিকে বাড়ী থেকে সাইকেল যোগে কাজে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় সে নিহত হয়। এ ঘটনায় স্থানীয়রা চালকসহ কভারভ্যানটি আটক করে পুলিশের সোর্পদ করেছে।
নিতহ মাহফুজ সুনামগঞ্জ জেলার, সালা থানার সুলতান পুর গ্রামের বাসিন্দা। সে এখানে বাসা ভাড়া নিয়ে বি, আর,স্পিনিং, মিলস এ শ্রমিকের কাজ করতো।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি মনির হোসেন জানান, মদনপুর টু জয়দেবপুর হাইওয়ে সড়কের উপজেলার জামপুর মরিচটেক এলাকায় মাহফুজ তার ভাড়া বাসা থেকে সাইকেল যোগে বি, আর,স্পিনিং, মিলস এ যাওয়ার পথে পিছন দিক দিয়ে (ঢাকা মেট্রো উ- ১৪-২৩৬৫) একটি ট্রাক ধাক্কা দিলে রাস্তার উপর ছিটকে পড়ে ঘটনাস্থলে সে নিহত হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনায় কভারভ্যানের চালক জকির হোসেনকে আটক করা হয়েছে।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution