• সকাল ১০:৩১ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

সোনারগাঁয়ে ১৫শত পিছ ইয়াবা হয়ে গেলে ২৫পিস

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলার মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনিরের কেরামতিতে অবাক হয়ে গেছে উপজেলার সাদিপুর ইউনিয়নের এলাকাবাসী। গতকাল শুক্রবার রাতে নয়াপুর বাজার থেকে অসংখ্য মানুষের সামনে জলিল নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে ১৫শত পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। পরে শনিবার সকালে ওই মাদক ব্যবসায়ীকে ২৫ পিছ ইয়াবা দেখিয়ে মামলা দিয়ে কোর্টে চালান করা হয়। এ ঘটনায় সাদিপুর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুর বাজার থেকে মৃত আব্দুর রহমানের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আব্দুল জলিলকে নয়াপুর বাজার থেকে আটক করে মীরেরটেক পুলিশ ফাঁড়ির এসআই মনির হোসেন। এসময় জলিলের দেহ তল্লাসী করে ১৫শত ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় শীর্ষ মাদক ব্যবসায়ী জলিলকে আটক করে ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে এসআই মনির হোসেন জানান, মাদক ব্যবসায়ী জলিলকে ১৫ শত নয় ২৫ পিছ ইয়াবাসহ আটকরা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মীরেরটেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান জানান, গতকাল রাতে নয়াপুর বাজার থেকে জলিলকে ২৫ পিছ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে আমাকে জানিয়ে এস আই মনির। যদি ১৫ শত পিছ আটক করা হয় বাকিগুলোর কথা সে বলতে পারব।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম পিপিএম জানান, ১৫ শত পিস মাদকের ব্যাপারে আমি অবগত নই। তবে, থানায় একটি ২৫ পিছ ইয়াবার মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) সাজিদুর রহমান জানান, একজন মাদক ব্যবসায়ীকে যে পরিমান মাদকসহ আটক করা হবে তাকে সে পরিমান মাদক দিয়ে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করতে হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution