• রাত ৮:১৯ মিনিট শুক্রবার
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক
সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

সোনারগাঁয়ে মাছ ধরতে বাঁধা দেয়ায় সন্ত্রাসীদের হামলায় আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লক্ষীবরদী এলাকায় মাছ ধরার প্রজেক্ট থেকে মাছ ধরতে নিষেধ করায় সন্ত্রাসীদের হামলায় এক ব্যক্তি মারাত্মক আহত হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ মজিদ, তার ভাই ইলিয়াস মিয়া তাদের ২৪ সদস্যের বেশ কয়েকজন বন্ধুদেরকে সাথে নিয়ে লক্ষীবরদী গ্রামের বর্ষার মৌসুমে নিজের বাড়ীর পুকুরে দীর্ঘদিন যাবত মাছের প্রজেক্ট করে ব্যবসা করিয়া আসিতেছিলো। উক্ত পুকুরের প্রজেক্ট থেকে বেশ কয়েকদিন ধরে একই গ্রামের আঃ খালেকের ছেলে সন্ত্রাসী স্বপন মিয়া (৪০) দীর্ঘদিন ধরে কাউকে কিছু না বলিয়া জোরপূর্বক মাছ ধরিয়া নিয়া যায়। বিষয়টি জানতে পেরে উক্ত পুকুরের প্রজেক্টের ব্যবসায়ীরা সকলে মিলে স্বপনকে মাছ ধরতে নিষেধ করে। কিন্তু সন্ত্রাসী স্বপন তাদের কোন কথা কর্নপাত না করিয়া তাদের সবাইকে মারধরসহ বিভিন্নধরনের হুমকী প্রদান করে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে পূণরায় সেই মাছের প্রজেক্টে মাছ ধরতে আসলে তাকে বাঁধা প্রদান করলে উভয় পক্ষে তর্ক বিতর্ক ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় বিষয়টি আশেপাশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয় পক্ষকেই মিমাংশা করে দেয়। কিন্তু এঘটনায় ক্ষুব্ধ হয়ে একই দিন সন্ধ্যায় পার্শ্ববর্তী বিশনাদী বাজারে ইলিয়াস মিয়ার ভাই আঃ মজিদ মেম্বার, তার ভাই মোস্তফা ও ইলিয়াসের ছেলে পলাশকে একা পেয়ে সন্ত্রাসী স্বপনের নেতৃত্বে তার ভাই রতন(৪৫) ও মকবুল(৩৫), সাইদুল(৩০), রতনের ছেলে ইয়াছিন(২৬), শাহাদাত(২৩), শাহপরান(২০), রাসেল(১৮), মৃত. কদম আলীর ছেলে মনির(৪০), মৃত. নুরু মিয়ার ছেলে জয়নাল(৪০), হযরত আলী(৩৫), মোসলেমের ছেলে হৃদয়(১৮), আসকর আলীর ছেলে কবির হোসেন(৫০), ইলিয়াসের ছেলে শাকিল এবং বিশনাদী গ্রামের হযরত আলীর ছেলে অহিদুল(৪০), অহিদুল ইসলাম ওরফে অইক্কার ছেলে সবুজ(২০)সহ আরও অজ্ঞাতনামা ৪/৫জন সন্ত্রাসী মিলে তাদের পথরোধ করে ধারালো অস্ত্র দা, বটি, লোহার রড ও লঠিসোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক আহত করে। সন্ত্রাসীরা সাবেক মেম্বার আঃ মজিদের মাথায় ধারালো বটি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং তার ভাই মোস্তফা ও ভাতিজা রাসেল সন্ত্রাসীদের হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তারাও মারাত্মক আহত হয়। এদিকে সন্ত্রাসীরা আহত মোস্তফার সঙ্গে থাকা ৪০ হাজার টাকা ও তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে দ্রুত সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সাবেক মেম্বার আঃ মজিদের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ঘটনায় আহত সাবেক মেম্বার আঃ মজিদের ভাই ইলিয়াছ বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution